whatsapp channel

কেরিয়ারের শীর্ষে থাকার সময় বিয়ে-বিচ্ছেদ, এখন আফসোস হয় মধুমিতার

টেলিভিশন থেকে বড়পর্দায় উত্থান হলেও দর্শকদের একাংশের কাছে মধুমিতা সরকার (Madhumita Sarcar) এখনো 'পাখি' হয়েই রয়ে গিয়েছেন। 'বোঝেনা সে বোঝেনা' সিরিয়ালের মাধ্যমেই জনপ্রিয়তার চূড়ায় ওঠেন তিনি। যদিও এটা ছিল তাঁর…

Nirajana Nag

Nirajana Nag

টেলিভিশন থেকে বড়পর্দায় উত্থান হলেও দর্শকদের একাংশের কাছে মধুমিতা সরকার (Madhumita Sarcar) এখনো ‘পাখি’ হয়েই রয়ে গিয়েছেন। ‘বোঝেনা সে বোঝেনা’ সিরিয়ালের মাধ্যমেই জনপ্রিয়তার চূড়ায় ওঠেন তিনি। যদিও এটা ছিল তাঁর সিরিয়ালের মাধ্যমেই জনপ্রিয়তার চূড়ায় ওঠেন তিনি। যদিও এটা ছিল তাঁর তৃতীয় ধারাবাহিক। ‘সবিনয় নিবেদন’ সিরিয়ালের হাত ধরে অভিনয় জগতে পা রাখেন তিনি। বিয়েও করেন নিজের সহ অভিনেতা, সৌরভ চক্রবর্তীকে।

সবিনয় নিবেদন সিরিয়ালে নায়ক নায়িকার ভূমিকায় দেখা গিয়েছিল মধুমিতা সৌরভকে। সেই সিরিয়ালের সেটেই আলাপ, যা গড়ায় প্রেমে। ২০১৫ সালে কেরিয়ারের শীর্ষে থাকাকালীন সময়ে বিয়ে করে নেন অভিনেত্রী। তখন টেলিভিশনে জনপ্রিয়তার চূড়ায় মধুমিতা। প্রথম সারিতে নাম লিখিয়েছেন তিনি। সে সময়ে তাঁর বিয়ের সিদ্ধান্তকে অনেকেই হঠকারিতা বলে মনে করেছিলেন। কিন্তু মধুমিতা কারোর কথাই শোনেননি।

সৌরভ এবং মধুমিতা

কয়েক বছর যেতে না যেতেই বাকিদের কথাই সঠিক বলে প্রমাণিত হতে শুরু করে। মধুমিতা সৌরভের দাম্পত্য জীবনে বিবাদের খবর ছড়ানো শুরু হয়। তুঙ্গে ওঠে মনোমালিন্য। এমনকি এও শোনা গিয়েছিল, মধুমিতার উপরে নাকি শারীরিক অত্যাচার করেন সৌরভ। অভিনেতার বিরুদ্ধে বধূ নির্যাতনের অভিযোগ উঠেছিল। সে সময়ে মধুমিতা সৌরভের দাম্পত্য কলহ হয়ে উঠেছিল চর্চার হট টপিক। কিন্ত গসিপের খুব বেশি সুযোগ দেননি তাঁরা। অচিরেই বিবাহ বিচ্ছেদ হয়ে যায় মধুমিতা সৌরভের।

বিয়ে ভাঙার পর দীর্ঘদিন কেটে গিয়েছে। কিন্তু এখনো মুখ দেখাদেখি বন্ধ তাঁদের। যদিও মধুমিতা সৌরভ দুজনেই এখন নিজেদের সিঙ্গেল বলেই দাবি করেন। কিন্তু পারতপক্ষে একে অপরের সংস্পর্শ বাঁচিয়েই চলার চেষ্টা করেন তাঁরা। এমনকি অতীতের তিক্ততা থেকে এখনো একসঙ্গে কাজও করার পক্ষপাতী নন সৌরভ মধুমিতা। একবার এক সাক্ষাৎকারে নিজের বিয়ে করার সিদ্ধান্তটিকে ভুল বলে মন্তব্য করেছিলেন অভিনেত্রী। স্বীকার করেছিলেন, বড্ড তাড়াহুড়ো হয়ে গিয়েছিল। আসলে সবটাই ছিল অপরিণত বয়সের ভুল। তাঁদের মধ্যে যে বোঝাপড়ার অভাব ছিল সেটা পরে বুঝেছিলেন তাঁরা।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই