whatsapp channel

Sudipa Chatterjee: রান্নাঘর থেকে বাদ যাচ্ছেন সুদীপা, সত্যি নাকি গুজব!

বিতর্কের পর বিতর্ক, সঙ্গে সমালোচনা ও কড়া জবাব নিয়ে তুমুল হইচই। আপাতত নেট মাধ্যমে এইসব নিয়েই সময় কাটছে রান্নাঘরের রানি’ সুদীপা চট্টোপাধ্যায়ের। খাবার ডেলিভারি বয় সম্পর্কিত একটি বিতর্কিত মন্তব্য তুমুল…

Avatar

Advertisements
Advertisements

বিতর্কের পর বিতর্ক, সঙ্গে সমালোচনা ও কড়া জবাব নিয়ে তুমুল হইচই। আপাতত নেট মাধ্যমে এইসব নিয়েই সময় কাটছে রান্নাঘরের রানি’ সুদীপা চট্টোপাধ্যায়ের। খাবার ডেলিভারি বয় সম্পর্কিত একটি বিতর্কিত মন্তব্য তুমুল বিতর্কের সৃষ্টি করে। কেউ সুদীপাকে বলে অহঙ্কারী, কেউ বলেন ছিঃ, কেউ কেউ বলেন অসভ্য, তো কেউ কেউ লম্বা মন্তব্য দিয়ে বুঝিয়ে দেয় সুদীপা আদপে একজন অহঙ্কারী মানুষ।

Advertisements

সোশ্যাল মিডিয়ায় অরিত্র দত্ত বণিক ও শ্রীলেখা মিত্র কড়া জবাবে সুদীপার মন্তব্যের নিন্দা করেন। কিন্তু সেই নিন্দার প্রতিবাদে সুদীপা নিজেও মুখ খোলেন। কথা এভাবেই এগিয়ে গিয়ে অশান্তির সৃষ্টি করে। এমত অবস্থায়, সুদীপা তার সোশ্যাল মিডিয়া পেজে গিয়ে ক্ষমা চান। সুদীপা লেখেন, ‘সুইগিতে একটা অপশন আছে নট কলিং, তাও ওদের এক্সিকিউটিভরা ফোন করে সামান্য কারণে। যেটা অনেকের জন্যই খুব বিরক্তিকর, আরও তুমি যদি তারকা হও তো..।ওদের অ্যাপেও তো কোথাও লেখা নেই তোমাকে দরজা খুলে অর্ডার হাতে পাওয়ার জন্য অপেক্ষা করতে হবে। আমি যা লিখছি তার মধ্যে কোথাও তো ডেলিভারি বয়ের কথা বলা হয়নি, প্রতিষ্ঠানের সমালোচনা করা হয়েছে। তাহলে ডেলিভারি দিতে আসা গরীব মানুষটাকে অপমান করার কথা উঠছে কীভাবে!’

Advertisements

এই ক্ষমা দেখেও নেট জনতার মন গলেনি, তাদের মতে এখানেও অহঙ্কার স্পষ্ট। এরপরেই, শোনা যায় রান্নাঘর থেকে বাদ যাচ্ছেন সুদীপা। সেই জায়গায় আসতে চলেছেন লক্ষ্মী কাকিমা সুপারস্টার থেকে অপরাজিতা আঢ্য। সত্যি কি তাই? এটাই কি শাস্তি? যদিও রান্নাঘর এর টি আর পি খুবই খারাপ, পতনের মুখে এই রিয়্যালিটি শো। যারা এই শো নিয়মিত দেখতেন বা যারা গিয়েছেন এই শোতে, তাদের মধ্যে অনেকের ধারণা, এই শোতে রান্না করতে গেলে নিজের ইচ্ছা মতন কিছুই হয় না।এখানেও সুদীপাকে অনেকে অহঙ্কারী বোঝাতে চেয়েছেন।

Advertisements

তাহলে কি সত্যি আর সঞ্চালনা করছেন না সুদীপা চট্টোপাধ্যায়? এই প্রসঙ্গে, সম্প্রতি এক সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে সুদীপা বলেন যে তার কাছে এরকম কোনো খবর নেই। এসব গুজবে তিনি কান দেন না, এমনকি চ্যানেল কতৃপক্ষের কাছেও এরকম কোনো ভুয়ো খবর নেই, যারা এসব খবর ছড়ান, তারা নিছক পাবলিসিটি চান ।

Advertisements
whatsapp logo
Advertisements