whatsapp channel

কাঁধ থেকে খুলে পড়ছে পোশাক, হট লুকে প্রশংসা কুড়োলেন জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা

এখন বাচ্চা থেকে বুড়ো সকলের হাতে একটা সেল ফোন ব্যাস তাতেই কেল্লাফতে। এই ডিজিটালের যুগে ইন্টারনেট আর সোশ্যাল মিডিয়ার রমরমা চলছে চারিদিকে। আর এরই সৎব্যবহার করছেন প্রতিটি তারকা থেকে শুরু…

Avatar

HoopHaap Digital Media

Updated on:

এখন বাচ্চা থেকে বুড়ো সকলের হাতে একটা সেল ফোন ব্যাস তাতেই কেল্লাফতে। এই ডিজিটালের যুগে ইন্টারনেট আর সোশ্যাল মিডিয়ার রমরমা চলছে চারিদিকে। আর এরই সৎব্যবহার করছেন প্রতিটি তারকা থেকে শুরু করা সাইবারবাসীরা। এখন আর সেলিব্রেটিদের আপডেট পেতে সপ্তাহ খানের বিনোদনের পাতা আর ম্যাগাজিন, টিভিতে এনটারটেইনমেন্ট শোয়ের অপেক্ষা করতে হয় না। প্রতি মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় নিজেদের সবরকম আপডেট দিতে থাকেন সেলেবরা৷ বিশেষ করে ইন্সটাগ্রাম হ্যান্ডেলের পাতায় নিজের নানান ফ্যাশনের আপডেট দিয়ে থাকেন। আর তাতেই ভিড় জমান সকল নেটিজেনরা। প্রিয় তারকার ছবি বা ভিডিও লাইক-শেয়ার করতে ভোলেননা অনুগামীরা। দেখতে দেখতে তা ভাইরাল।

এবার আসি টলিউডের মিষ্টি নায়িকা মধুমিতার। ছিমছাম সেক্সি চেহারায় প্রতিদিনই কোনো না কোনো ফোটোশুটে নজর কাড়ছেন ছোটপর্দার পাখি কিংবা ইমন।  হট অবতারে দর্শক ধরে রাখতেও বেশ সিদ্ধহস্ত মধুমিতা। এই মেয়ে টলিউড ফ্যাশনের এক অন্যতম নাম হয়ে উঠেছে। মধুমিতাকে একনজর দেখবে বলে অপেক্ষা করেন বহুজন। তাই নিজের ফ্যানদের ইচ্ছের মান রাখতে নানান অবতারে হাজির হয় সোশ্যাল নিডিয়াতে। আর তাতেই ঘুম উড়েছে বহু পুরুষদের। নিজের শরীরী উষ্ণতায় বলিউডকেও টেক্কা দিতে প্রস্তুত মধুমিতা। উন্মুক্ত ক্লিভেজের গভীর খাঁজ হোক কিংবা অনাবৃত উরু সবেতেই বাড়তি উত্তাপ ছড়াচ্ছেন মধুমিতা। এই লাস্যময়ীর শরীর উষ্ণতা দেখে ভিরমি খাচ্ছেন সাইবারবাসী।

নিজের নতুন নতুন ফটোসশুট তো আছে। এসবের পাশাপাশি অভিনেত্রী নিজের নতুন সিনেমার কাজ নিয়ে বেশ ভালোই ব্যস্ত আছেন। ‘লাভ আজকাল পরশু’, ‘চিনি’র পর এবার তৃতীয় ছবির কাজ শুরু করে দিয়েছেন অভিনেত্রী মধুমিতা সরকার। ছবির নাম ‘ট্যাংরা ব্লুজ’। আর এই ছবিতে প্রথমবার অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের সাথে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে মধুমিতাকে। এই সিনেমায় দুজনের চরিত্রের নাম সঞ্জীব মণ্ডল ও জোয়ি। আর এই ছবিটি মুক্তি পাবে ‘হইচই’-ওয়েব সিরিজে। জাতীয় পুরস্কার প্রাপ্ত পরিচালক সুপ্রিয় সেনের নির্দেশিত এই ছবিটি প্রযোজনা করেছেন খোদ অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়। এই সিনেমাতে জয়ী অর্থাৎ মধুমিতা সরকার হলেন মুম্বইয়ের একজন উঠতি সঙ্গীত পরিচালক। আর তার সাথে সঞ্জীবের সম্পর্ক কেমন হয় তাই এখন দেখার।

অভিনেত্রী অন্যান অভিনেতা অভিনেত্রীদের মতো নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশ সক্রিয়। তাঁর নিত্যদিন বেড়েই চলেছে নতুন ফ্যানদের সংখ্যা। এরই মধ্যে অভিনেত্রীর ফলোয়ারস সংখ্যা বেড়ে হয়েছে ১.২মিলিয়নের বেশি৷ সম্প্রতি নিজের নতুন ফটোশুটে আর শরীরি উষ্ণতায় আগুন ধরালেন অভিনেত্রী। এই ছবিতে অভিনেত্রীর পরণে রয়েছে ছবিতে একটি নীল ও রুপোলি রঙের সিকুইনড ড্রেস যার একটি স্ট্র‍্যাপ অভিনেত্রী কাঁধ থেকে নামানো আছে। খোলা চুল আর নিউড মেক আপ সাথে উন্মুক্ত ক্লিভেজ। আর তার সঙ্গেই চুঁইয়ে পড়ছে অভিনেত্রীএ হটনেস, সেই দৃশ্যই ফ্রেমবন্দি ইন্সটাগ্রাম পেজে। ছবিটি শেয়ার করে মধুমিতা নেটিজেনদের শুভরাত্রি জানিয়েছেন। এই ফটোশুটটি অন্য ছবি গুলোর মতো ভাইরাল হতে বেশি সময় লাগেনি।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media