Hoop PlusTollywood

Monami Ghosh: খোলামেলা মনোকিনিতে উঁকি দিচ্ছে গোপন জিনিস,‌‌ পুরুষ ভক্তদের ঘুম কাড়লেন অভিনেত্রী মনামী

বর্তমানে তাঁর মাকে নিয়ে কার্শিয়াং-এ ঘুরতে গিয়েছেন মনামী ঘোষ (Monami Ghosh)। স্টার জলসার ডান্স রিয়েলিটি শো ‘ডান্স ডান্স জুনিয়র’-এর শুটিং শেষ হতেই নর্থ কোরিয়া ঘুরে এসেছেন মনামী। কোরিয়ান ব্যান্ড ট্রুপ বিটিএস-এর ফ্যান মনামী ঘুরে এসেছেন ব্যান্ড সদস্যদের হোমটাউন। চোখে দেখেছেন কোরিয়ান খাবার। এমনকি ঘুরে এসেছেন নর্থ কোরিয়ার ভিন্টেজ গ্রামও। নর্থ কোরিয়া থেকে কলকাতায় ফিরে কয়েকটি কাজের কমিটমেন্ট সম্পূর্ণ করে আবারও মনামী পাড়ি দিয়েছিলেন থাইল্যান্ড। সেখান থেকে ঘুরে এসেই কলকাতায় ফিরে আবারও কয়েকদিন কাটিয়ে মাকে নিয়ে কার্শিয়াং গিয়েছেন মনামী। তবে পৃথিবীর যে প্রান্তেই থাকুন না কেন, মনামী সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ। নিত্যনতুন ফটোশুট ও ইন্সটাগ্রাম রিলের মাধ্যমে খবরের শিরোনামে নিজেকে বজায় রেখেছেন তিনি। সম্প্রতি কয়েকটি ছবি শেয়ার করেছেন মনামী।

ইন্সটাগ্রামে মনামীর শেয়ার করা ছবিগুলি সাদা-কালো। ছবিতে তাঁর পরনে রয়েছে কালো রঙের মনোকিনি। মনোকিনি জুড়ে রয়েছে কুরুশের কাজ। স্লিভলেস মনোকিনির ডিপ নেকলাইনের মাধ্যমে উন্মুক্ত রয়েছে মনামীর ক্লিভেজ। হালকা মেকআপ করেছেন মনামী। ঠোঁটে ব্যবহার করেছেন লিপবাম। চোখের কোল ভরেছেন হালকা কাজলে। ভেজা চুল ছড়িয়ে আছে শরীরের চারপাশে। সমুদ্রের জলে দাঁড়িয়ে রয়েছেন মনামী। বাঁ হাতে জড়িয়ে রেখেছেন রাবার ব্যান্ড, চুল বেঁধে নেওয়ার প্রয়োজনে। ছবিগুলি শেয়ার করে মনামী লিখেছেন, হয়তো জীবনের ছন্দ আরেকটু ধীর হতে পারত।

প্রকৃতপক্ষে, এই ছবিগুলি পুরানো। চলতি বছর মনামী তাঁর জন্মদিন পালন করতে পাড়ি দিয়েছিলেন ফুকেত-এ। সেই সময় সমুদ্রের জলে দাঁড়িয়ে তাঁর কেক কাটার ছবি যথেষ্ট ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। পরনে ছিল এই মনোকিনিটি। সেই সময় তোলা এই ছবিগুলি অনুরাগীদের সাথে ইন্সটাগ্রামে শেয়ার করে নিয়েছেন মনামী। অনুরাগীদের একাংশ মনামীর ছবিগুলির প্রশংসা করেছেন।

আগামী দিনে মনামীকে দেখা যাবে সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherjee) পরিচালিত ফিল্ম ‘পদাতিক’-এ। কিংবদন্তী পরিচালক মৃণাল সেন (Mrinal Sen)-এর জীবনী অবলম্বনে তৈরি এই ফিল্মে গীতা সেন (Geeta Sen)-এর ভূমিকায় অভিনয় করছেন মনামী।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

Related Articles