Bengali SerialHoop Plus

Ranieeta Dash: সুইমসুটে নেটদুনিয়ার ঘুম কাড়লেন ‘বাহামণি’ রণিতা!

‘ম্যাজিক মোমেন্টস’-এর অন্যতম হিট ধারাবাহিকের মধ্যে একটি হল ‘ইষ্টি কুটুম’। এই ধারাবাহিকে বাহামণির চরিত্রে অভিনয় করে বিখ্যাত হয়েছিলেন রণিতা দাস (Ranieeta Dash)। সাঁওতাল উপজাতির মেয়ে বাহার চরিত্রে সাঁওতালি ভাষার টানে সংলাপ বলা ছিল যথেষ্ট কঠিন। অক্সিডাইজডের ভারি গয়না ও হ্যান্ডলুমের শাড়িতে সুসজ্জিত রণিতা সেই সময় দর্শকদের কাছে শুধুই বাহামণি। দোকানগুলিতে শোভা পেত বাহা শাড়ি। কিন্তু আচমকাই শারীরিক অসুস্থতার কারণে ‘ইষ্টি কুটুম’ থেকে সরতে হয় রণিতাকে। তবে রণিতার পরিবর্তে বাহামণির চরিত্রে আর কখনও কাউকে সেই ভাবে গ্রহণ করতে পারেননি দর্শকরা। ‘ইষ্টি কুটুম’-এর পর বিভিন্ন সময়ে বিভিন্ন ধরনের বিতর্কের সম্মুখীন হয়েছেন পর্দার বাহামণি। ছোট পর্দা অথবা বড় পর্দা কোথাও তাঁকে দেখা যায় না। কিন্তু ফটোশুট শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় নিজেকে অ্যাকটিভ রেখেছেন রণিতা।

রণিতার কাছে তাঁর অভিনীত ‘বাহামণি’ একাধারে সাফল্যের প্রতীক ও স্টিরিওটাইপ হয়ে যাওয়া। কিন্তু তিনি জানেন ইমেজ ভাঙতে। ফলে রণিতা খোলামেলা পোশাকে ধরা দিলেন ক্যামেরায়। ডিপ নেকলাইনের সুইমসুটে নিমেষে সাঁওতালি মেয়ের ইমেজ ভেঙে রণিতা হয়ে উঠেছেন শহুরে। নীল রঙের সেই সুইমসুট জুড়ে সাদা পোলকা ডট। ডিপ নেকলাইনের কারণে উন্মুক্ত রণিতার ক্লিভেজ। ভেজা চুল মাথার পিছনে সরিয়ে রেখেছেন তিনি। ঠোঁট রাঙিয়েছেন লাল রঙের লিপস্টিকে। সুইমিং পুলের জল থেকে উঠছেন রণিতা। আরেকটি ছবিতে তাঁকে দেখা যাচ্ছে রুফটপ সুইমিং পুলের ধারে বসে থাকতে।

অনেকেই অবশ্য মনে করেন, তাঁদের বাহামণিকে বেশি মানাত শাড়িতে। অনেকের মতে, রণিতা কাজ পাচ্ছেন না বলেই খোলামেলা পোশাক পরছেন। অনেকে অবশ্য রণিতার সুইমসুট লুকের প্রশংসা করেছেন। দীর্ঘদিন ধরেই সৌপ্তিক চক্রবর্তী (Souptik Chakraborty)-র সাথে সম্পর্কে রয়েছেন রণিতা।

তাঁর ডেবিউ ধারাবাহিক ‘ধন্যি মেয়ে’-র সেটে সৌপ্তিকের সাথে রণিতার সম্পর্কের সূত্রপাত হয়। স্টুডিওপাড়ার অন্দরের খবর, তাঁরা আইনত বিবাহিত। যদিও এই বিষয়ে মুখ খোলেননি সৌপ্তিক বা রণিতা।

whatsapp logo