whatsapp channel

বিয়ের মাত্র দেড় বছরের মাথায় ডিভোর্সের পথে হাঁটছেন জি বাংলার জনপ্রিয় নায়িকা

ইদানিং বেড়ে গিয়েছে বিবাহ বিচ্ছেদের প্রবণতা। কোনো ভাবেই এক ছাদের তলায় সহাবস্থান চাইছেন না একাধিক দম্পতি। বর্তমানে মনে হচ্ছে সেই সময়ের কথা যখন বিয়ের পাঁচ বছর অতিক্রান্ত হলেই দিদিমা-ঠাকুমারা বলতেন,…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

ইদানিং বেড়ে গিয়েছে বিবাহ বিচ্ছেদের প্রবণতা। কোনো ভাবেই এক ছাদের তলায় সহাবস্থান চাইছেন না একাধিক দম্পতি। বর্তমানে মনে হচ্ছে সেই সময়ের কথা যখন বিয়ের পাঁচ বছর অতিক্রান্ত হলেই দিদিমা-ঠাকুমারা বলতেন, টিকে তো গেল পাঁচ বছর। এই সময়ে দাঁড়িয়ে তাঁদের কথা সত্যিই তাৎপর্যপূর্ণ। এক বছরের মাথায় অধিকাংশ দম্পতি বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নিচ্ছেন। বিয়ের মরসুমে এবার এই তালিকাভুক্ত হলেন বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী এমিলা সাধুখাঁ (Aemila Sadhukhan)।

Advertisements

Advertisements

জি বাংলার একদা জনপ্রিয় ধারাবাহিক ‘রাধা’-র সৌজন্যে দর্শকদের কাছে যথেষ্ট পরিচিত মুখ এমিলা। 2021 সালের জানুয়ারি মাসে জাঁকজমকপূর্ণ ভাবে সাতপাকে বাঁধা পড়েছিলেন তিনি। পাত্রের নাম ছিল অমিত (Amit)। ভালোবেসে বিয়ে করলেও বিয়ের কয়েক মাসের মধ্যেই তাঁদের দাম্পত্যে চিড় ধরে। একটি সাম্প্রতিক সাক্ষাৎকারে এমিলা জানিয়েছেন, গত দেড় বছর ধরে অমিতের সাথে এক ছাদের তলায় থাকছেন না তিনি। চলছে বিবাহ বিচ্ছেদের মামলা। এই প্রসঙ্গে বলতে গিয়ে এমিলা জানিয়েছেন, এক কথায় তাঁর ব্যক্তিগত জীবনের উপর দিয়ে ঝড় বয়ে গিয়েছে। তিনি খুব সংবেদনশীল মেয়ে।

Advertisements

এমিলা কোনো খারাপ কথা সহ্য করতে পারেন না। এই কারণে তাঁকে জীবনে অনেক লড়াই করতে হয়েছে। দুই বছর আগে অমিতের সাথে তাঁর বিয়ের পর স্বামী ও শ্বশুরবাড়ির সদস্যদের সাথে তাঁর মানসিকতার পার্থক্য দেখা দিয়েছিল। মানিয়ে নেওয়ার চেষ্টা করলেও শেষ অবধি পারেননি এমিলা। ফলে আলাদা হয়ে যাওয়ার সিদ্ধান্ত নেন তিনি। গত দেড় বছর ধরে সেপারেশনে রয়েছেন তিনি। এমিলার মতে, আত্মসম্মান তাঁর কাছে যথেষ্ট গুরুত্বপূর্ণ। জীবনে এগিয়ে যেতে চান এমিলা। নিজেকে শক্তিশালী করে গড়ে তুলতে চান তিনি।

Advertisements

‘রাধা’-র পর নায়িকার চরিত্রে এমিলাকে দেখা না গেলেও সাম্প্রতিক কালে ‘আয় তবে সহচরী’ ধারাবাহিকে সমরেশের বোন কলির চরিত্রে অভিনয় করেছেন তিনি।

whatsapp logo
Advertisements