whatsapp channel

Ranieeta Dash: মায়ের বিয়ের শাড়িতে রণিতা, বিচ্ছেদ চর্চার মাঝেই শুভকাজ সারলেন ‘বাহামণি’!

অভিনেত্রী রণিতা দাস (Ranieeta Dash) ছোটপর্দার যথেষ্ট জনপ্রিয় অভিনেত্রী। 'ইষ্টি কুটুম' এর 'বাহামণি' চরিত্রটির মাধ্যমেই তিনি খ্যাতির শীর্ষে ওঠেন। চরিত্রটি এতটাই জনপ্রিয় হয়েছিল যে তার মতো করে কথা বলা, বাহা…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

অভিনেত্রী রণিতা দাস (Ranieeta Dash) ছোটপর্দার যথেষ্ট জনপ্রিয় অভিনেত্রী। ‘ইষ্টি কুটুম’ এর ‘বাহামণি’ চরিত্রটির মাধ্যমেই তিনি খ্যাতির শীর্ষে ওঠেন। চরিত্রটি এতটাই জনপ্রিয় হয়েছিল যে তার মতো করে কথা বলা, বাহা স্টাইল শাড়িও মার্কেট কাঁপিয়েছিল এক সময়। তবে বেশ অনেকদিনই হয়ে গেল আর কোনো সিরিয়ালে দেখা যায় না রণিতাকে। চর্চিত প্রাক্তন প্রেমিক অভিনেতা সৌপ্তিক চক্রবর্তীর সঙ্গে একটি প্রযোজনা সংস্থা খুলেছেন তিনি। সেই সংস্থার প্রযোজিত ওয়েব সিরিজে অবশ্য অভিনয় করে থাকেন তিনি।

Advertisements

এক সময় রণিতা এবং সৌপ্তিকের সম্পর্ক ছিল টেলিপাড়ার ওপেন সিক্রেট। একসঙ্গেই একটি প্রযোজনা সংস্থা খোলেন তিনি। কিন্তু তারপরেই হঠাৎ গুঞ্জন ছড়ায়, সৌপ্তিকের সঙ্গে নাকি ব্রেকআপ হয়ে গিয়েছে তাঁর। আগের মতো আর ছবিও দিতে দেখা যায় না দুজনে। বরং অভিনেতা সৌম্য মুখোপাধ্যায়ের সঙ্গে মাঝে বেশ আদুরে ছবি শেয়ার করতে দেখা গিয়েছিল রণিতাকে। যদিও জানা যায়, সেসবই তাঁদের নতুন প্রোজেক্টের প্রচারের অংশ।

Advertisements

Advertisements

এর মাঝেই হঠাৎ একেবারে অন্য রকম লুকে ধরা দিলেন রণিতা। সাধারণত মডার্ন পাশ্চাত্য পোশাকেই বেশি দেখা যায় তাঁকে। তবে এদিন হঠাৎ ট্র্যাডিশনাল বেনারসীতে ধরা দিলেন অভিনেত্রী। রূপোলি জরির কাজ করা জাম রঙের একটি বেনারসী পরেছেন তিনি। সঙ্গে সোনালি ব্লাউজ, সোনার গয়না আর হালকা মেকআপ। এই লুকে বেশ মিষ্টি দেখাচ্ছে পর্দার বাহামণিকে। ক্যাপশনে রণিতা লিখেছেন, ‘মায়ের বিয়ের শাড়ি, দুলহন ওয়ালি ফিলিং’।

Advertisements

রণিতাকে দেখে একজন প্রশ্ন করেছেন, ‘আপনার কি বিয়ে হয়ে গিয়েছে ম্যাডাম?’ একজন লিখেছেন, ‘মায়ের শাড়ির অন্য রকম মূল্য হয়’। আরেকজন লিখেছেন, ‘অসাধারণ সুন্দর লাগছে’। লাল হৃদয়ের ইমোজিতে ভরে গিয়েছে রণিতার কমেন্ট বক্স। প্রসঙ্গত, ডান্স রিয়েলিটি শোয়ের পর ‘ইষ্টি কুটুম’ সিরিয়ালের হাত ধরেই জনপ্রিয়তা পান রণিতা। সৌপ্তিকের সঙ্গে তাঁর ছিল দীর্ঘ ১৩ বছরের প্রেম। কিন্তু ঠিক কী কারণে তাঁরা আলাদা হয়ে যান তা জানা যায়নি।

whatsapp logo
Advertisements
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই