Hoop PlusTollywood

Vikram-Solanki: শুরুতে নাম নিয়ে বিভ্রাটে বিক্রম-শোলাঙ্কি!

বিক্রম-শোলাঙ্কি নাকি শোলাঙ্কি-বিক্রম? কোনটা হলে ভালো হয়? বলিউডে আজকাল নায়িকাদের নাম আগে দেওয়া হয়, পরে নায়কদের নাম। জুটির ক্ষেত্রেও। এই যেমন, দীপিকা-রণবীর, আলিয়া-রণবীর, জয়া-অমিতাভ ইত্যাদি ইত্যাদি। সেরকম শোলাঙ্কি চাইছেন ব্যাপারটা হোক শোলাঙ্কি-বিক্রম। কিন্তু, বিক্রম মানতে নারাজ। আগে তার নাম থাকা চায়। মানে, পাঁচ বছর পর জুটি বাঁধছেন এই দুজন এরপরেও আগে না পরে নিয়ে সমস্যা? রইলো মজার ভিডিও।

হ্যাঁ, প্রায় পাঁচ বছর পর ক্যামেরার সামনে জুটি বেঁধে আসতে চলেছেন ‘ইচ্ছে নদী’ (Ichche Nodee) ধারাবাহিকের এই মিষ্টি কাপল। ‘ইচ্ছে নদী’ একটা সময় দুর্দান্ত টিআরপি দিত। দর্শক শোলাঙ্কি (Solanki Roy) এবং বিক্রমকে (Vikram Chatterjee) ঘরের ছেলে বানিয়ে নেয়। সন্ধ্যে হলেই ইচ্ছে নদী ড্রয়িং রুমে সম্প্রচারিত হত। বেশ অনেকগুলি পর্ব চলে ওই ধারাবাহিকের। পরবর্তীতে দর্শক চায় এই জুটিকে আরো একবার টিভির পর্দায়। এবারে দর্শকদের চাহিদা পূরণ করতে আসছে এই মিষ্টি কাপল দ্বিতীয়বার।

এবারে দুজন থাকছেন নতুন গল্পে। শোলাঙ্কিকে ‘বাবা বেবি ও’ তে দেখা গিয়েছে যীশুর বিপরীতে, যা বেশ প্রশংসা কুড়িয়েছে। এবারে আসছেন বিক্রমের বিপরীতে, ছোটপর্দায় নয় বড়পর্দায়। যীশুর পর বিক্রম। সাফল্যের সিঁড়ি বেয়ে এগিয়ে চলেছেন অভিনেত্রী।

অরিত্র সেনের তৈরি ‘শহরের উষ্ণতম দিনে’ (Shohorer Ushnotomo Dine) ছবিতে কাজ করছেন ‘ইচ্ছে নদী’র জুটি। শ্যুটিং সবে মাত্র শুরু হয়েছে। উল্লেখ্য, মহীনের ঘোড়াগুলি’ ও ‘গড়ের মাঠ’ ব্যান্ডের জনপ্রিয় গানের লাইন ব্যবহার করা হয়েছে ছবির নাম বাছাইয়ের ক্ষেত্রে। সিনেমাটি প্রযোজনা করছেন পরমব্রত চট্টোপাধ্যায়ের (Parambrata Chatterjee)।