BollywoodHoop Plus

Katrina Kaif: বিয়ের বছর ঘোরার আগেই ক্যাটরিনার গলায় আফসোসের সুর!

ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) ও ভিকি কৌশল (Vicky Kaushal)-এর বিয়ের পর ক্যাটরিনাকে ঢিলেঢালা পোশাক পরতে দেখে নেটিজেনদের একাংশ ভেবেছিলেন, তিনি অন্তঃসত্ত্বা। পরে ক্যাটরিনার টিমের তরফে জানানো হয়, ক্যাটরিনা অন্তঃসত্ত্বা নন। অযথা গুঞ্জন বন্ধ করার অনুরোধ করা হয় নেটিজেনদের কাছে। তবে গত ডিসেম্বর মাসে রাজস্থানের সিক্সথ সেন্স ফোর্ট অফ বারবারায় বিয়ের পর দ্রুত কাজে ফিরেছিলেন ভিকি ও ক্যাটরিনা। একসাথে খুব কম সময়ই কাটাতে পারেন এই জুটি।

একটি সাম্প্রতিক সাক্ষাৎকারে ক্যাটরিনা আফসোসের সুরে বলেছেন, বিয়ের পর সকলের জীবনেই আসে পরিবর্তন। অপর একজন মানুষের সাথে শুধু থাকাই নয়, গোটা জীবনটা ভাগ করে নিতে হয়। এই প্রথা ভালো লাগে ক্যাটরিনার। কিন্তু ভিকি ও তাঁকে অধিকাংশ সময়ই শুটিংয়ের জন্য দূরে থাকতে হয় বলে জানালেন ক্যাটরিনা। তবে শুধু তাঁদের ক্ষেত্রে নয়, অধিকাংশ অভিনেতা-অভিনেত্রীদের ক্ষেত্রেই একই ব্যাপার ঘটে বলে মনে করেন ক্যাটরিনা। পরিবারের সাথে তাঁরা সময় কাটানোর সুযোগ পান না। তবে ভিকি মানুষ হিসাবে যথেষ্ট ভালো। ভিকির মতো মানুষকে জীবনসঙ্গী হিসাবে পেয়ে খুশি ক্যাটরিনা।

ক্যাটরিনা অভিনীত ফিল্ম ‘টাইগার থ্রি’ মুক্তি পাবে আগামী বছর। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন সলমান খান (Salman Khan)। চলতি বছর মুক্তি পাবে ক্যাটরিনার আগামী ফিল্ম ‘ফোন ভুত’। এই ফিল্মে ক্যাটরিনার বিপরীতে অভিনয় করছেন সিদ্ধান্ত চতুর্বেদী (Sidhdhant Chaturvedi) ও ঈশান খট্টর (Ishan Khattar)।

অপরদিকে ভিকির হাতে রয়েছে ‘শ‍্যাম বাহাদুর’, ‘দ্য গ্রেট ইন্ডিয়ান ফ্যামিলি’-র মতো বেশ কয়েকটি ফিল্ম।

 

View this post on Instagram

 

A post shared by Katrina Kaif (@katrinakaif)

whatsapp logo