whatsapp channel

Aalta Phoring: টিআরপি কমতে থাকায় শেষের পথে ‘খড়কুটো’! জায়গা নিচ্ছে ‘আলতা ফড়িং’

এই ব্যাপারে এখনই কিছু বলা যাচ্ছে না সঠিক ভাবে। তবে 'মোহর' এর মতন খড়কুটোর ভাগ্যেও রয়েছে টাটকা দুপুরের গল্প। অর্থাৎ, আগামী ১০ জানুয়ারি থেকে দুপুর ২.৩০টে দেখা যাবে 'খড়কুটো' ধারাবাহিক স্টার জলসার পর্দায়। অবশ্য এতে চটেছেন তৃণা সাহা র অনুরাগীরা, বিশেষত যারা খড়কুটো দেখেন তাদের কাছে এটা প্রত্যাশার মধ্যে ছিল না। তাদের মতে ধারাবাহিক শেষ করে দেওয়া অনেক ভালো ছিল, কিন্তু স্লট পরিবর্তনে মোটেই খুশি নয় দর্শকরা।

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

নতুন বছরে নতুন নতুন গল্পের রেসিপি আনছে স্টার জলসা। এবারে সামাজিক সমস্যাকে কেন্দ্র করে নতুন গল্প বলবে এই চানেল, থাকছে মা মেয়ের অসাধারণ লড়াইয়ের কাহিনী। আগামী ১০ জানুয়ারি থেকে সম্প্রচারিত হবে নতুন ধারাবাহিক, নাম – ‘আলতা ফড়িং’। সময় ঘোষিত হয়েছে – সন্ধ্যে ৭:৩০ টা।

Advertisements

চমকে গেলেন? ভাবছেন ওই সময় তো ‘খড়কুটো’ হয়। সৌজন্য-গুনগুনের রসায়ন দেখতে ব্যাস্ত থাকেন আপনি, ঠিক ওই সময় আসতে চলেছে নতুন গল্প আলতা ফড়িং। এখন প্রশ্ন আসতেই পারে, তাহলে কি শেষ হচ্ছে খড়কুটো?

Advertisements

এই ব্যাপারে এখনই কিছু বলা যাচ্ছে না সঠিক ভাবে। তবে ‘মোহর’ এর মতন খড়কুটোর ভাগ্যেও রয়েছে টাটকা দুপুরের গল্প। অর্থাৎ, আগামী ১০ জানুয়ারি থেকে দুপুর ২.৩০টে দেখা যাবে ‘খড়কুটো’ ধারাবাহিক স্টার জলসার পর্দায়। অবশ্য এতে চটেছেন তৃণা সাহা র অনুরাগীরা, বিশেষত যারা খড়কুটো দেখেন তাদের কাছে এটা প্রত্যাশার মধ্যে ছিল না। তাদের মতে ধারাবাহিক শেষ করে দেওয়া অনেক ভালো ছিল, কিন্তু স্লট পরিবর্তনে মোটেই খুশি নয় দর্শকরা।

Advertisements

যাইহোক, এইবার দেখে নিই, নতুন ধারাবাহিক আলতা ফড়িং এ কে কে অভিনয় করছেন এবং কেমন ধারার গল্প এটা? এই গল্পের লিড রোলে রয়েছেন অর্ণব বন্দ্যোপাধ্যায় এবং নায়িকার ভূমিকায় রয়েছেন খেয়ালি মণ্ডল। চলতি বছরে আমরা ইয়াস্ সাইক্লোন দেখেছি, এছাড়াও দেখেছি নিম্নচাপের দাপাদাপি, চলেছে করোনা। সব মিলিয়ে ২১ কিন্তু প্রাকৃতিক বিপর্যয়ে ভরপুর। এই সমস্ত ঘটনাকে মাথায় রেখেই নতুন গল্প আসতে চলেছে ছোট পর্দায়। নতুন এই গল্পে দেখা যাবে এক দুরন্ত যুবতীকে।‌ তার মা ইট ভাটায় কাজ করে বা দৈনিক মজুরিতে মিস্ত্রির কাজ করে। মেয়ে দুর্দান্ত জিমন্যাস্টিক পারে। কিন্তু, গ্রামে সেই জিমন্যাস্টিকের কদর কে করবে? নতুন গল্পের প্রোমোতে দেখানো হচ্ছে গ্রামে ঝড় বৃষ্টি শুরু হয়েছে। বাড়ি ঘর ভেসে গিয়েছে। বেশিরভাগ মানুষ ঘর হারিয়েছে, এমনকি হারিয়েছে চাষের জমি। সেইরকম প্রাকৃতিক দুর্যোগের শিকার হয় এই মেয়ের পরিবার। মাকে সম্ভবত হারিয়ে ফেলবে। শেষে দেখা যাবে নায়কের এন্ট্রি। নতুন ধারাবাহিকের প্রোমো দেখে দর্শকরা মুগ্ধ। নেট মাধ্যমে তারা তাদের আগ্রহ প্রকাশ করেছে। খুব শীঘ্র আসতে চলেছে নতুন গল্প ‘আলতা ফড়িং’।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media