whatsapp channel
Bengali SerialHoop Plus

বাংলা ধারাবাহিক ‘দুর্গা’য় অভিনীত সন্দীপ্তা সেনের বোল্ড লুকে দুর্দান্ত নাচ তুমুল ভাইরাল

১৬ ই মে থেকে শুরু সারা রাজ্য জুড়ে কড়া লক ডাউন। করোনার দাপটে শুরু হয়েছে মৃত্যু মিছিল। আট থেকে আশি কেউ বাদ যাচ্ছেন না এই করোনার ছোবলে। নিশ্বাসে যে বিষ থাকতে পারে তার প্রমাণ পাচ্ছে গোটা দেশ সহ বিদেশ। খবরের দুনিয়ায় চোখ রাখলেই উঠে আসছে বিভিন্ন সঙ্কটের খবর। কেউ অক্সিজেন পাচ্ছেন না তো কেউ ভ্যাকসিন। সারা দেশ এখন অসুস্থ।

এদিকে ঘোষণা হয়ে গেছে শ্যুটিং বন্ধ থাকবে। অর্থাৎ , বাড়িতে বসেও নেই নিস্তার। মনোরঞ্জনের দরজা বন্ধ। পুরোনো ধারাবাহিক আগের বারের মতন ঘুরিয়ে ফিরিয়ে দেখতে হবে। কিন্তু, তাতে কি মন ভরবে? সেই জন্য বাংলা সিরিয়ালের মিষ্টি, বোল্ড অভিনেত্রী সন্দীপ্তা সেন টিপস্ দিচ্ছেন মন ভালো রাখার জন্য।

সন্দীপ্তার কথা অনুযায়ী, নাচ মানুষের মন ও শরীর দুই ভালো রাখতে পারে। অভিনেত্রীর কথায়, নাচ হল একটা থেরাপী। এটা স্ট্রেস কমায়, মুড উন্নত করে এবং রাগ বা উত্তেজনা প্রশমন করে। হ্যাঁ, মিষ্টি অভিনেত্রী ঠিক এরকম মেসেজ দিয়েছেন তার সোশ্যাল মিডিয়ার পেজে। শুধু যে লিখেছেন এমনটা নয়, একটা সুন্দর নাচ পরিবেশন করেছেন তিনি। চলুন দেখি অভিনেত্রী সন্দীপ্তার ড্যান্স।

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

সন্দীপ্তা বাংলা ধারাবাহিকে পরিচিত মুখ হলেও ছোট থেকে নাচের প্রতি তার আলাদা ভালোবাসা ছিলো। নাচ খুবই পছন্দ করেন তিনি। একদিকে অভিনয় অন্যদিকে নাচ, পাশাপশি মন নিয়েও নাড়াচাড়া করেন তিনি। সাইকোলজি নিয়ে পড়াশুনো করেছেন তিনি। তার কাছে এখনও বহু মানুষ মনের অসুখ নিয়ে আসেন। নিয়ম করে সুপরামর্শ দেন। তাই তার এই টিপস্ বিনা দ্বিধায় মেনে নেওয়া যেতে পারে।

whatsapp logo