Hoop Viral

VIDEO: লাল শাড়িতে ঋত্বিক রোশনের সুপারহিট গানে যুবতীর উত্তপ্ত নাচের ভিডিও ভাইরাল, দেখুন গোপনে

নতুন প্রজন্মের ছেলেমেয়েদের যে কত প্রতিভা আছে তা না দেখলে বিশ্বাস করা যায় না। কেউ নাচে, কেউ গান গায়, কেউ আবার সুন্দর করে ছড়া বলে, আমরা এই সমস্ত প্রতিভার কথাই জানতে পেরেছিলাম করোনার সময়কালে। যে সময়টা প্রত্যেকটা মানুষ বেশ ঘরবন্দি হয়ে বসেছিল, তখন সেই সময় মানুষ তাদের প্রতিভাকে ছড়িয়ে দিয়েছিল গোটা সমাজের কাছে।

তারপর থেকে ফেসবুকে রিলস বানানো instagram এ ভিডিও দেওয়া কিংবা ইউটিউবের মাধ্যমেই সাধারণ মানুষ হয়ে উঠেছিলেন অসাধারণ। সেই চলটা এখনো রয়ে গেছে যদিও আমাদের জীবন যাত্রা অনেকটাই স্বাভাবিক হয়েছে, কিন্তু এইভাবে প্রতিভাকে প্রকাশ করার কতগুলো প্লাটফর্ম তৈরি হয়েছে। আর এই প্ল্যাটফর্মগুলির মাধ্যমে মানুষ খুব সহজেই পৌঁছে যাচ্ছে আরেকজন মানুষের কাছে।

হিন্দি গানের তালে তালে কোমর দোলালেন যুবতীরা

ঠিক আগেকার দিনে যে রকম tiktok ভিডিও হত তেমনি টিকটক ব্যান করে দেওয়ার পরেই instagram রিলস এর মাধ্যমে প্রত্যেক যুবক-যুবতীরা নিজেদেরকে গোটা বিশ্বের কাছে আনতে চাইছে তাদের প্রতিভার দ্বারা। instagram এর মাধ্যমে ভিডিও করে অনেকেই অনেক টাকা রোজগার করছে। সোশ্যাল মিডিয়ার থেকে কতটা প্রভাব রয়েছে তা কিন্তু আমরা বুঝতেই পারি, কারণ এই অসাধারণ কন্যার নাম অনুকৃতি মোনা। মাঝেমধ্যেই নানান রকম নাচের ভিডিও শেয়ার করে সে তারই বোল্ড নাচের ভিডিওগুলি বেশ প্রশংসা পায়। সম্প্রতি তার একটি নতুন নাচের ভিডিও জনপ্রিয় হয়েছে যেখানে তাকে দেখা যাচ্ছে কৃষ ৩ ছবির আলিশা চিনাইয়ের গাওয়া ‘ দিল তু হি বাতা ‘ গানের সঙ্গে দুরন্ত নাচ সকলের প্রশংসা কুড়িয়ে নিচ্ছে সবাই।

দর্শকরাও করেছেন প্রশংসা-

সম্প্রতি অসাধারণ একটা ভিডিও তিনি পোস্ট করেছেন, যেখানে দেখতে পাওয়া যাচ্ছে লাল রঙের শাড়ি আর ব্লাউজ পরে, দারুন লাগছে তাকে। ভিউ এর পরিমাণটা প্রায় মিলিয়নের কাছাকাছি পৌঁছে গেছে। আপনি যদি ভিডিওটি দেখতে একবার মিস করে থাকেন চটপট দেখে নিন।

Related Articles