BollywoodHoop PlusHoop Trending

শীঘ্রই আসতে চলেছে সুখবর, হবু সন্তানের নাম ঠিক করে ফেললেন অভিনেত্রী করিনা!

এই তো লকডাউন শেষে আগস্ট মাসে সংবাদমাধ্যমে খবর আসে মা হতে চলেছেন বেগম জান ও বাদশা ওরফে করিনা কাপুর খান এবং সইফ আলি খান। এখন ষষ্ঠ মাস চলছে৷ নতুন সদস্যের আগমনের জন্য পুরো পতৌদি পরিবার এখন অপেক্ষা করছেন। অবশ্য করিনার প্রথম সন্তান তৈমুর আলি খান অপেক্ষায় বসে আছে কবে বাড়িতে ভাই বা বোন আসবে। সেই নিয়ে দিন গুনতে বেশ ব্যস্ত তৈমুর আলি খান।

দ্বিতীয়বার মা হওয়ার কথায় বেশ খুশি করিনা কাপুর খান ও সইফ আলি খান। সাথে পুরো পরিবার বেশ খুশি। করীনা দ্বিতীয়বার মা হলেও সইফ চতুর্থ বার পিতা হচ্ছেন। কারিনা প্রথম সন্তানের জন্মের আগে অভিনয় করেছিলেন। ঠিক এক ভাবে দ্বিতীয় সন্তান ভূমিষ্ঠের পূর্বে অভিনয় চালিয়ে যাচ্ছেন। এমনকি প্রেগনেন্সিতে দিল্লিতে পাড়ি দিয়েছিলেন করিনা ও তাঁর স্বামী ও ছেলেকে নিয়ে । লাল সিং চাড্ডার শ্যুটিংয়ের জন্যই দিল্লিতে চলে যান তিনি। আমির খানের সঙ্গে লাল সিং চাড্ডার শ্যুটিং শেষ করে এরপর পতৌদি রাজপ্রাসাদে উড়ে যান সইফরা।

দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার পর প্রতিদিনই লাইমলাইটে থাকেন। অভিনেত্রী প্রেগনেন্সি হওয়ার পর নিত্যদিন দ্বিতীয় বেবি বাম্প আর তৈমুরকে নিয়ে বেশ পেজ থ্রির শিরোনামে থাকেন। এখন থেকে করিনার অনুরাগীদের একটাই মনে প্রশ্ন করিনা ও সইফের আসন্ন সন্তানের নাম কি রাখবেন। অবশ্য এখনো দ্বিতীয় সন্তান ভূমিষ্ঠ হয়নি অথচ ফ্যানদের কপালে এই নিয়ে চিন্তার ভাঁজ তৈরী হয়েছে। অবশ্য এর পেছনে একটি কারণ আছে। প্রথম সন্তান তৈমুরের নাম করণ নিয়ে গোটা দেশে এই নিয়ে বিতর্কের মুখে পড়েছিল এই সেলেব জুটি। তৈমুর নাম নিয়ে বহু কু-কথা শুনতে হয়েছিল বেগম ও বাদশাকে।

তাই এবারে কি করবে সেই নিয়ে প্রশ্ন সকলের। সম্প্রতি নেহা ধুপিয়ার শো-তে এসে একথার সম্মুখীন হলেন করিনা। আর এই নিয়ে তিনি খোলাখুলি কথা বললেন অভিনেত্রী। এই সংক্রান্ত নেহা প্রশ্ন করল উত্তরে বললেন, তৈমুরের সময় অনেক শিক্ষা হয়েছে অভিনেত্রীর ৷ তাই এবারটা তিনি এবং সাইফ একটু ভাবনা চিন্তা করে এগোতে চান৷ সেই কারণেই আগে থেকে তারা কিছু জানাবেন না বরং, সবার জন্য একটি সারপ্রাইজ রয়েছে ৷ আর এই নামকরণ হঠাৎ করে সবাইকে বলতে চান, যাতে কোনও বিতর্কের মধ্যে পড়তে না হয়। এরপর নেহা এই নিয়ে সাজেশন দিলেন, তিনি বললেন যদি দ্বিতীয় সন্তানের নাম নিয়ে একটা ভোট করা হয় কেমন হয়। এর উত্তরে করিনা স্পষ্টই জানালেন, একেবারেই এই পথে তিনি হাঁটবেননা।  পরে সব ভেবে চিন্তে আসন্ন সন্তানের নাম রাখতে চান সইফ ও করিনা৷ সবই সময়ের ওপর ছেড়েছেন। ভবিষ্যতে দেখা যাবে কি নাম রাখা যায়।

whatsapp logo