Hoop PlusBengali Serial

Didi no 1: রচনার কাছে জোর ধমক খেলেন টেলিভিশনের এই জনপ্রিয় নায়িকা

Advertisements

বাংলা টেলিপর্দার জনপ্রিয় নায়িকা স্বস্তিকা দত্ত (Swastika Dutta)। ‘কি করে বলবো তোমায়’ খ্যাত অভিনেত্রী আবার টিভি লোরদার কামব্যাক করেছেন সম্প্রতি। এখন তার ঠিকানা ‘তোমার খোলা হাওয়া’; পরিচয়- ঝিলমিল। এই ধারাবাহিকে তিনি শাশুড়ির চরিত্রে অভিনয় করবেন। কিন্তু এই তো গেল তার কেরিয়ার। বাস্তব জীবনে কবে বিয়ে করছেন অভিনেত্রী? এই প্রশ্নের নেতিবাচক উত্তর দেওয়ায় এবার জনসমক্ষে ধমক খেলেন স্বস্তিকা। কার থেকে ধমক জুটল? দেখে নিন।

নতুন ধারাবাহিক ‘তোমার খোলা হাওয়া’-র প্রমোশনে সম্প্রতি জনপ্রিয় রিয়েলিটি শো ‘দিদি নং-১’-এ হাজির হয়েছিলেন স্বস্তিকা দত্ত এবং শুভঙ্কর সাহা। আর এই অনুষ্ঠানের সঞ্চালিকা রচনার মুখোমুখি হতেই স্বস্তিকার হাঁড়ির খবর বেরিয়ে এল জনসমক্ষে। এদিন রচনা তাকে জিজ্ঞেস করেন, ‘বিয়ে করবি না? ঘুরে বেড়াবি!’ এর উত্তরে স্বস্তিকা বলেন, ‘বিয়ে-টিয়ে হবে না আমার দ্বারা।’ তারপরেই শুরু আসল ঘটনা। এরপর রচনা আবার ধমকে বলেন, ‘বিয়ে করবি না? ঘুরে বেড়াবি!’ লজ্জা পেয়ে স্বস্তিকার উত্তর, ‘আমার টেনশন হয়!’ রচনা অবাক হয়ে প্রশ্ন করেন, ‘কিসের জন্য?’ স্বস্তিকা জানান, সব বিষয়েই নাকি যার টেনশন হয়।

প্রসঙ্গত, গায়ক শোভন গঙ্গোপাধ্যায়ের সঙ্গে আড়াই বছরের সম্পর্কে জড়িত অভিনেত্রী স্বস্তিকা দত্ত। সবার সামনেই তারা সম্পর্কে রয়েছেন। কমবেশি সবাই জানে সেকথা। জানেন রচনা ব্যানার্জিও। তাই নাম না করে এই বিষয়ে তিনি স্বস্তিকাকে জিজ্ঞেস করেন, ‘গান-টান শোনা হচ্ছে তো?’ আর সেই প্রশ্ন শুনেই লজ্জায় স্বস্তিকার উত্তর, ‘পেটে মাথা ব্যথা শুরু হয়ে গিয়েছে।’ এছাড়াও মজা করে অভিনেত্রী বলেন, ‘আমি ঠিক করেছি আমি বিয়ে করলে কাউকে খাওয়াব না। ওই টাকাটা বাঁচিয়ে আমি খুব ভালো জায়গায় ঘুরতে যাব।’

এই এপিসোডে এটা স্পষ্ট যে কেরিয়ারের দিকেই আপাতত মন দিতে চাইছেন অভিনেত্রী স্বস্তিকা দত্ত। তাই হয়তো বিয়ের মতো সিদ্ধান্ত নিতে দেরি করতে চাইছেন। একদিকে ছোট পর্দায় যেমন তার কামব্যাক হয়েছে, সেই সঙ্গে ওটিটি প্ল্যাটফর্মেও কাজ করছেন তিনি।

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা