Bengali SerialHoop Plus

Debolina Mukherjee: ধারাবাহিক ছেড়ে অন্য পেশা বেছে নিলেন ‘শ্রীময়ী’-র অঙ্কিতা!

একেই বলে উত্থান নাকি নিজেকে এক্সপ্লোর করা, কোনটা? শ্রীময়ীর বড় ছেলে জাম্বোর স্ত্রী অঙ্কিতার ভূমিকায় যেই অভিনেত্রীকে দেখা যায় তিনি কিন্তু রুট চেঞ্জ করেছেন। সেই দেবলীনা মুখার্জি এখন আর শুধু অভিনেত্রী নন, বরং আরেক ধাপ এগিয়ে গিয়েছেন।

একটা সময় ছোট পর্দার চেনা মুখ ছিলেন দেবলীনা মুখার্জি। ‘জিওন কাঠি’, ‘ফাগুন বউ’ এর মত একধিক ধারাবাহিকে অভিনয় করেছেন। কিন্তু, এখন তিনি আর শহর কলকাতায় থাকেন না, এমনকি শ্রীময়ী ধারাবাহিক শেষের পর তিনিও গায়েব। এই ব্যাপারে সাহায্য করতে পারে একমাত্র ইনস্টাগ্রাম। দেবলীনার ইনস্টাগ্রামে চোখ রাখলে দেখা যাবে একাধিক বিদেশের ছবি, যেখানে তিনি উপস্থিত। তাহলে কি ছুটি কাটাতে ব্যস্ত নাকি অন্য কিছু?

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, দেবলীনা পাড়ি দিয়েছেন আরব সাগরের বুকে একরাশ স্বপ্ন নিয়ে। সাময়িক বিরতি নিয়েছেন অভিনয় জগৎ থেকে। বাংলা ধারাবাহিকে এখন আর তাকে দেখা যাবে না বললেই চলে। বরং, মুম্বাই গিয়ে ক্যামেরার পিছনে কাজ করা শুরু করে দিয়েছেন। পূর্বের এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানান যে অভিনয় আর প্রোডাকশনের কাজটা একসঙ্গে সামলানো মুশকিল। আপাতত তাই প্রোডাকশনের দিকে নজর দিচ্ছেন। পরে ফের নিশ্চয়ই অভিনয়ে ফিরবেন।

অভিনয় জগতে এরকম উদাহরণ প্রচুর আছে, যেখানে অভিনয়ের পাশাপাশি চলে প্রোডাকশনের কাজ। এই মুহূর্তে দেব ও জিৎ এর নিজস্ব প্রোডাকশন হাউজ রয়েছে, যেখান থেকে ছবি মুক্তি পায়, পাশাপাশি তারা অভিনেতা। সুতরাং দেবলীনার কাছেও এটা একটা বড় উন্নতি এবং চ্যালেঞ্জ।

 

View this post on Instagram

 

A post shared by Debolina (@debolinamukherjee)

whatsapp logo