whatsapp channel
Bengali SerialHoop Plus

Tithi Basu: হামলে পড়ে বান্ধবীর মুখের খাবার কেড়ে খাচ্ছেন মা ধারাবাহিকের ঝিলিক!

একটা সময় বাঙালির প্রিয় ধারাবাহিকের মধ্যে অন্যতম ছিল ‘মা’ ধারাবাহিক। আর এই ধারাবাহিকের কেন্দ্রবিন্দু ছিল একটি বাচ্চা মেয়ের চরিত্র- ঝিলিক। তার অভিনয় সেই সময় মন জয় করেছিল দর্শকদের। তবে সেই ছোট্ট ঝিলিক আর তেমনটি নেইকো, সে এখন তন্বী। সকলে তাকে ‘ঝিলিক’ নামে চিনলেও তার আসল নাম তিথি বসু (Tithi Basu)। বর্তমানে ধারাবাহিকে খুব একটা দেখা না গেলেও, সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় এই তরুণী। সেখানে নিজের ব্যক্তিগত জীবনের কিছু মুহূর্ত ভাগ করে নেন অনুরাগীদের সঙ্গে।

তবে এবার যা কান্ড করল ঝিলিক, তা দেখে হাসির রোল উঠল নেটপাড়ায়। দৃশ্যের অভিনয় বা শুটিংয়ের সেট নয়, এক্কেবারে বাস্তব জীবনে ঘটিয়ে ফেললেন এই কান্ড। তাও আবার পাবলিক প্লেসে। কি এমন করলেন অভিনেত্রী। সম্প্রতি একটি ভিডিও তুমুল ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। আর সেই ভিডিওতে অভিনেত্রী ও তার এক বান্ধবীকে একটি রেস্তোরাঁয় খেতে দেখা গেছে। তবে সমস্ত কান্ড এই খাওয়া নিয়েই। প্রথমে দেখা যাচ্ছে, অভিনেত্রীর বান্ধবী চিকেন লেগপিস খাচ্ছে, আর তার খাবারে হামলে পড়লেন অভিনেত্রী, খেয়ে নিলেন অর্ধেক খাবার। পরে আবার একটি বার্গার খাওয়ার সময়েও একইভাবে যেন ছিনিয়ে খাবার খেয়ে নিলেন অভিনেত্রী। পুরোটাই যে মজার ছলে ঘটেছে, তা আর বলার অপেক্ষা রাখে না।

ভিডিওটি ইনস্টাগ্রামে একটি চ্যানেল থেকে পোস্ট হয়েছে। ‘ফুডি বাঙালি’ নামক ওই চ্যানেল থেকে এই ভিডিও পোস্ট করে ক্যাপশনে লেখা হয়েছে, ‘ট্যাগ করুন সেই মানুষটিকে যিনি সবসময় এরকমটা করে থাকেন’। ভিডিওটি ইতিমধ্যে হাসির খোরাক হয়েছে নেটিজেনদের মধ্যে। অনেকেই অনেক মন্তব্য করেছেন এই ফানি ভিডিও দেখে। কেউ লিখেছেন, ‘একেবারে চিলের মতো ছো মেরে খাওয়া বলে এটাকে’; অন্যজন লিখেছেন, ‘অনেকসময় এমন মুহূর্ত আনন্দের কারণ হতে পারে’; আবার একজন তির্যক মন্তব্য করে লিখেছেন, ‘বাড়িতে খেতে পাননা নাকি যে এমন করতে হবে’।

প্রসঙ্গত, ‘মা’ ধারাবাহিক থেকেই অভিনয় জগতে পা রাখেন অভিনেত্রী তিথি বসু। তবে এই ধারাবাহিক শেষ হওয়ার পর আর তাকে দেখা যায়নি টিভি পর্দায়। জানা গেছে তিনি নিজের পড়াশোনার পাশাপাশি নিজের ব্যক্তিগত জীবন নিয়ে ব্যস্ত রয়েছেন আপাতত। তবে শোনা যাচ্ছে, আবারও অভিনয়ে ফিরবেন তিনি।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা