BollywoodHoop Plus

Sara-Shubman: সারার সাথে একই হোটেলে কি করছেন শুভমন গিল!

ক্রিকেটার শুভমন গিল (Shubman Gill)-এর সাথে সারা আলি খান (Sara Ali Khan)-এর সম্পর্ক নিয়ে বলিউডে গুঞ্জন চলছিলই। যদিও সারা বা শুভমন দুজনেই এই বিষয়ে মুখ খোলেননি। এবার জানা গেল, শুভমন ও সারাকে নাকি একসাথে একটি হোটেলের লবিতে দেখা গিয়েছে। এমনকি তাঁদের ভিডিও ভাইরাল হয়েছে বলে জানা যাচ্ছে।

তবে এই ঘটনার চর্চা শুরু হওয়ার সাথে সাথেই আরও একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। ভিডিওতে দেখা যাচ্ছে, প্লেনে কোনো পুরুষের সাথে গল্প করছেন সারা। ওই পুরুষটির মুখ ভিডিওতে দেখা যায়নি। সারার পরনে রয়েছে গোলাপি রঙের ক্রপ টপ ও সাদা রঙের ট্রাউজার। সারার পরনে একই পোশাক ছিল হোটেলের লবির ভিডিওতেও। সেখানে শুভমনকে লাগেজ নিয়ে বেরোতে দেখা গিয়েছে। ফলে অনেকেই মনে করছেন, শুভমনের সাথে কোথাও বেড়াতে গিয়েছেন সারা।

তবে এই প্রথমবার নয়, এর আগেও দুবাইয়ের একটি রেস্তোরাঁয় একসাথে ডিনার করতে দেখা গিয়েছিল শুভমন ও সারাকে। সেই ভিডিওটিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। ভিডিওতে শুভমনকে দেখা গিয়েছিল, ওয়েটারকে ডেকে খাবারের অর্ডার দিতে। সারার পরনে ছিল গোলাপি রঙের পোশাক। শুভমন পরেছিলেন সাদা-সবুজ রঙের জামা।

এমনকি সারার সাথে শুভমনের প্রেমের জল্পনায় পিছিয়ে নেই ক্রিকেট দুনিয়াও। শুভমনের জন্মদিনে তাঁকে তাঁর বন্ধু খুশপ্রীত সিং অওলাখ শুভেচ্ছা জানিয়েছিলেন, ‘বহোত সারা পেয়ার ফ্রম এভরিওয়ান’ লিখে।

whatsapp logo