BollywoodHoop Plus

Alia Bhat: ভূমিষ্ঠ হলো রণবীর-আলিয়ার প্রথম সন্তান, মা হলেন বলিউডের গঙ্গুবাঈ

কাপুর পরিবারে এল নতুন সদস্য। মা হলেন আলিয়া (Alia Bhat)। রবিবার সকালেই আলিয়া রণবীরের (Ranbir Kapoor) কোল আলো করে এল ফুটফুটে এক কন্যাসন্তান। এ যেন এক নতুন সূর্যোদয় কাপুর পরিবারে।

রবিবার সকাল সাড়ে ৭ টা নাগাদ বাড়িতেই প্রসব ব্যাথা ওঠে অভিনেত্রী আলিয়া ভাটের। সঙ্গে সঙ্গে তাকে নিয়ে হাসপাতালে ছোটেন স্বামী রণবীর কাপুর। মুম্বাইয়ের এইচএন রিল্যায়ান্স হাসপাতালে আলিয়াকে ভর্তি করাতে নিয়ে যান রণবীর কাপূর। সেখানে প্রাকৃতিক নিয়মে অর্থাৎ ‘নর্মাল ডেলিভারি’তেই এক কন্যাসন্তানের জন্ম দেন ২৯ বছরের আলিয়া।

আগের থেকেই ছিল তাদের প্রেমের সম্পর্ক। সম্প্রতি বছর এপ্রিলেই সাতপাকে বাঁধা পড়েন রণবীর আলিয়া। আর বিয়ের ২ মাসের মধ্যেই সুখবর শোনান রণবীর কাপুর নিজে। সন্তানসম্ভবা হওয়ার কথা গোপন রাখেননি আলিয়া নিজেও। গত জুন মাসে লন্ডন থেকেই সন্তান আগমনের সুখবর ভাগ করে নিয়েছিলেন রণলিয়া জুটি। তারপর থেকেই খুশির জোয়ারে ভাসতে থাকে কাপুর পরিবার।তার ৫ মাসের মধ্যে পৃথিবীর আলো দেখল রণবীর-আলিয়ার প্রথম সন্তান। ইতিমধ্যে আদর্শ বাবা হতে তৈরি রণবীর।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

আর আলিয়ার মা হওয়ার এই সুখবর ছড়িয়ে পড়তেই শুভ কামনার জোয়ার এসেছে মুম্বাইয়ের স্টুডিও পাড়া থেকে। অনেকেই রণবীর ও আলিয়া দুজনকেই শুভেচ্ছা জানিয়েছেন। নবজাতকের মামাতুতো দাদু মহেশ ভাট (Mahesh Bhat) এই খবর শুনে বলেছেন, ‘কাপুর পরিবারে সূর্যোদয় ঘটল’।