whatsapp channel

পরনে নামমাত্র পোশাক, হট লুকে ভাইরাল হলেন হিন্দি ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী

২০১২সালে জি টিভির 'কবুল হে' সিরিয়াল দিয়ে সুরভী জ্যোতি টেলিসিরিয়াল দিয়ে বলিউডে পা রাখেন। এরপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি সুরভীকে। কবুল হে-তে জোয়া নামে স্বাধীন মুসলিম মেয়ের চরিত্রে অভিনয়…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

২০১২সালে জি টিভির ‘কবুল হে’ সিরিয়াল দিয়ে সুরভী জ্যোতি টেলিসিরিয়াল দিয়ে বলিউডে পা রাখেন। এরপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি সুরভীকে। কবুল হে-তে জোয়া নামে স্বাধীন মুসলিম মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন। করণ সিং গ্রোভার এবং সুরভী জ্যোতির কেমিষ্ট্রি দর্শকমহলে বেশ জনপ্রিয়তা পেয়েছিল।

Advertisements

এছাড়া নাগিন -৩ ধারাবাহিকে নাগিনের চরিত্রেও ফ্যানেদের বেশ ঘায়েল করেছেন নায়িকা। সুরভী বরাবর খুব স্টাইলিশ এবং স্মার্ট নায়িকাদের মধ্যে ১নম্বর। উল্লেখিত, নাগিন ৩-তে, সুরভী নিজের নাগিন চরিত্রের জন্য বেশ সাবলীলভাবে অভিনয় করার জন্য কঠোর পরিশ্রম করেছিলেন। আর দর্শকদের থেকে অনেক ভালোবাসাও পেয়েছেন। বর্তমানে নাগিন -৫ এ সুরভী চন্দনা অভিনয় করছেন। তিনিও বেশ দক্ষতার সাথে অভিনয় করার জন্য সমানভাবে সাফল্য পেয়েছেন।

Advertisements

সম্প্রতি একটি ইন্টারভিউতে নায়িকাকে প্রশ্ন করা হয়, সুরভী কি আসল জীবনে বিবাহিত? উত্তরে তিনি বললেন,তিনি তাঁর অভিনয়ের কাছে অনুগত এবং নিজের কাজের কাছে আবদ্ধ। নিজের অভিনয়কে তিনি ধ্যান জ্ঞান মনে করেন। তাই বিয়ে নিয়ে এখনই কিছু ভাবছেননা।

Advertisements

সুরভির ইন্সটাগ্রাম ফলোয়ার সংখ্যা ৬.৪ মিলিয়ন। নিজের রুপের ছটায় দিন দিন ফলোয়ার সংখ্যা বেড়েই চলেছে। অভিনেত্রী নিজের অভিনয়ের পাশাপাশি নিজের ফটোশুট এবং মেক আপের জন্য বেশ জনপ্রিয়। প্রাণোচ্ছ্বল সুরভী নিজের ফ্যাশন সেন্সের জন্য নিজের ইন্সটাগ্রাম পেজে বেশ জনপ্রিয়। কিছুদিন আগে গোলাপী ক্রপ টপ এবং স্কাট আর খোলা চুল আর নিউড মেকাপে ও হাল্কা গোলাপী লিপস্টিকের সাথে পোজ দিয়ে ছবি পোস্ট করেছিলেন নাগিন ৩ এর খ্যাতানামা নায়িকা নিজেই। আর তা দেখে নেট নাগরিক বেশ প্রশংসা করেন।

Advertisements

এবার পুরোপুরি বোল্ড লুকে ও হট অবতারে সুরভি বাজিমাত করলেন নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেল। কি সেই ফটো শুট দেখুন একনজরে। অভিনেত্রীকে দেখে মনে হচ্ছে এখনো শীত পড়েনি অভিনেত্রীর অন্দর মহলে। তাই একটি সাদা তোয়ালে জড়িয়ে খোলা চুলে নিউড মেক আপে একটি আয়নার দিকে এক দৃষ্টিতে তাকিয়ে অভিনেত্রী। আর এই ভাবে নিজেকে ক্যামেরার লেন্সে বন্দী করলেন অভিনেত্রী। ২৪ ঘন্টাও হয়নি এর মধ্যে ৩ লক্ষের বেশী নেট নাগরিক এই পোস্টে লাইক দিয়েছে। নিমেষে এই হট ফটোশুট ভাইরাল।

 

View this post on Instagram

 

A post shared by Surbhi Jyoti (@surbhijyoti)

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media