whatsapp channel

ফাঁস হবে বহু রহস্য! সুশান্ত আত্মহত্যার তদন্তে ডাক পড়ল এই নামি পরিচালকের

গত ১৪ই জুন বান্দ্রার বাড়িতে আত্মহত্যা করেছেন জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুত। ব্যাক্তিগত নাকি পেশাগত কারণেই এই পদক্ষেপ নিয়েছেন তিনি সেই বিষয়ে কৌতূহল সবার মনে। তার মৃত্যুর পর থেকে দেশজুড়ে…

Avatar

HoopHaap Digital Media

গত ১৪ই জুন বান্দ্রার বাড়িতে আত্মহত্যা করেছেন জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুত। ব্যাক্তিগত নাকি পেশাগত কারণেই এই পদক্ষেপ নিয়েছেন তিনি সেই বিষয়ে কৌতূহল সবার মনে। তার মৃত্যুর পর থেকে দেশজুড়ে একটাই স্লোগান ‘জাস্টিস ফর সুশান্ত’। ময়নাতদন্তের রিপোর্টে আত্মহত্যা বলা থাকলেও অনুগামীরাদের দাবী এটি পরিকল্পিত খুন।

তার মৃত্যুর পর পরিবারের সদস্য সহ সিনেমা জগতের বেশ কিছু মানুষদের জিজ্ঞাসাবাদ করা হয়েছে। এবার পরিচালক ও প্রযোজক সঞ্জয় লীলা বনশালিকেও আগামী ৬ই জুলাই জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠিয়েছেন তদন্তকারী অফিসাররা। জানা গিয়েছে তার বয়ান রেকর্ড করা হবে। অন্যদিকে, তার সাথে সাথে যশরাজ ফিল্মসের কাস্টিং ডিরেক্টর শানু শর্মাকেও দ্বিতীয় দফার জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠিয়েছে পুলিশ। বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে অত্যন্ত প্রভাবশালী ব্যাক্তি হিসেবে পরিচিত এই শানু শর্মা।

খবর অনুযায়ী সুশান্ত আত্মহত্যা কান্ডে মুম্বাই পুলিশের তরফে এখনও পর্যন্ত ২৮ জনের বয়ান রেকর্ড করা হয়েছে। যাদের মধ্যে রয়েছে সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী ও তার ভাই সৌভিক চক্রবর্তী। এদের দুজনের সাথে একটি ব্যবসা শুরু করেছিলেন সুশান্ত। সেই বিষয়টিও খতিয়ে দেখছে পুলিশ।

যদিও এই ঘটনার তদন্ত ভার রয়েছে মুম্বাই পুলিশের ওপর, তবে গোটা দেশ থেকে বারবার সিবিআই তদন্তের দাবী করা হয়েছে। মুম্বাই পুলিশ অবশ্য তাদের ওপর ভরসা রাখার অনুরোধ জানিয়েছে। অন্যদিকে সূত্র থেকে খবর, মৃত্যুর আগে নিজের বিষয়ে গুগল সার্চ করেছিলেন সুশান্ত সিং রাজপুত।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media