বিয়ের পিঁড়িতে ‘বধূবরণ’-এর শ্রীপর্ণা, আইবুড়ো ভাতের অনুষ্ঠান সেরে ফেললেন নীলাঞ্জন-সায়ন্তনী

Avatar

HoopHaap Digital Media

বিষ বছরের শেষ থেকে বিয়ের পর্ব শুরু হয়েছে টলি পাড়ায়, এখনও একের পর এক সেলিব্রিটি গাঁটছড়া বেঁধে চলেছেন। অনেকের সম্পর্ক ভেঙেছে আবার অনেকের সম্পর্ক গড়ে উঠেছে। চর্চায় এসেছেন বহু তারকা। কেউ নিয়ন মেনে বিয়ে করছেন, আবার কেউ নিয়মের বিরুদ্ধে গিয়ে বিয়ে করছেন। সব মিলিয়ে বিনোদন পাড়ায় এখন প্রেমের গন্ধ ম ম করছে।

এবারে চলতি মাসেই বিয়ে করতে চলেছেন বাংলা ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী সায়ন্তনী ঘোষ। গাঁটছড়া বাঁধতে চলেছেন অভিনেতা ইন্দ্রনীল মল্লিকের সঙ্গে। ইনিও বাংলা ধারাবাহিকের একজন পরিচিত মুখ। সম্প্রতি ‘ত্রিনয়নী’ ধারাবাহিকে দেখা গিয়েছে ইন্দ্রনীলকে।

ইতিমধ্যে ব্যাচেলর পার্টি ও আইবুড়ো ভাত খাওয়ার পর্ব মিটিয়ে নিয়েছেন অভিনেত্রী। সমস্ত ছবি পোস্ট করেছেন তিনি তার ইনস্টাগ্রাম প্রোফাইলে। প্রসঙ্গত, সায়ন্তনীর এটি প্রথম বিয়ে হলেও ইন্দ্রনীলের এটি দ্বিতীয় বিয়ে। এর আগেও ২০১৬ তে অভিনেত্রী প্রেরণা ভট্টাচার্যের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ইন্দ্রনীল। সেই বিয়ে থেকে বিচ্ছেদ হওয়ার পর সায়ন্তনীর সঙ্গে সম্পর্কে জড়ান ইন্দ্রনীল। এবারে সেই বিয়ে পরিণতি পেতে চলেছে বিয়ের মধ্যে দিয়ে।

উল্লেখ্য, এই অভিনেত্রী অর্থাৎ সায়ন্তনী যেমন পজিটিভ রোল প্লে করতে সমক্ষ তেমনই নেগেটিভ চরিত্রেও তাকে দেখা যায়। ‘ক্ষীরের পুতুল’ ধারাবাহিকে নেগেটিভ চরিত্রে দেখা গিয়েছিল সায়ন্তনীকে। ১০ বছরের ক্যারিয়ারে যেমন পজিটিভ রোল পেয়েছেন তেমনই নেগেটিভ চরিত্রেও নিজেকে উজাড় করে দিয়েছেন। ‘জয়ী’ হোক বা ‘বধূবরণ’ কিংবা ‘মিলন তিথি’ র মতন জমজমাট ধারাবাহিকে দেখা গিয়েছে সায়ন্তনী সেনগুপ্তকে।

Avatar

Leave a Comment