whatsapp channel

সুশান্ত মামলায় নয়া মোড়, CBI-এর হাতে গ্রেফতার হতে পারেন রিয়া চক্রবর্তী

সুশান্ত সিং মৃত্যু রহস্যে প্রথম থেকেই নাম জড়িয়েছে রিয়া চক্রবর্তীর। মামলায় মুম্বই পুলিশের পর বিহার পুলিশ ও ইডির প্রবেশের পর বেশ কয়েকবার জিজ্ঞাসাবাদ করা হয় রিয়াকে। উদ্ধার করা হয় বহু…

Avatar

HoopHaap Digital Media

সুশান্ত সিং মৃত্যু রহস্যে প্রথম থেকেই নাম জড়িয়েছে রিয়া চক্রবর্তীর। মামলায় মুম্বই পুলিশের পর বিহার পুলিশ ও ইডির প্রবেশের পর বেশ কয়েকবার জিজ্ঞাসাবাদ করা হয় রিয়াকে। উদ্ধার করা হয় বহু গুরুত্বপূর্ণ তথ্য। এরপর থেকেই জল্পনা ওঠে রিয়া চক্রবর্তীর গ্রেফতারি নিয়ে। সোশ্যাল মিডিয়ায় অনেকে দাবি করেই ফেলেন সিবিআই তদন্তে এলে নিশ্চিত ভাবে গ্রেফতার হতে হবে সুশান্তের বান্ধবীকে।

আজ সকালে সুপ্রিম কোর্ট মামলা নিয়ে মুম্বই পুলিশ ও মহারাষ্ট্র সরকারের দাবি খারিজ করে সিবিআই তদন্তের নির্দেশ দেওয়ায় পর থেকেই রিহার গ্রেফতারির সম্ভাবনা কিছুটা জোরালো হল। বস্তুত, মামলার সামগ্রিক তদন্ত মুম্বই পুলিশ করলেও তাদের ভূমিকা প্রথম থেকেই ছিল সন্দেহজনক।

মামলা নিয়ে প্রথমেই এফআইআর করেছিল সিবিআই। সুপ্রিম কোর্টের থেকে দায়িত্ব পাওয়ার পর এখন সিবিআই এর বিশেষ দল মুম্বই যাবে। মুম্বই পুলিশের কাছে থাকা মামলা সংক্রান্ত কেস ডায়েরি, সাক্ষ্য সংক্রান্ত নথি, পোস্ট মর্টেম রিপোর্ট ইত্যাদি অধিগ্রহণ করে খতিয়ে দেখবে। এ ছাড়াও সিবিআইয়ের টিম সুশান্তের ফ্ল্যাটে গিয়ে সমস্ত কিছু পর্যবেক্ষণ করে সুশান্তের মৃত্যুর সময় ফ্ল্যাটে উপস্থিত সকলের এবং রিয়া চক্রবর্তী সহ তার পরিবারের বয়ান নেবে। সমস্ত দিক বিচার বিবেচনা করে মামলার সঙ্গে যুক্ত কাউকে গ্রেফতার করা হবে কি না তা সিদ্ধান্ত নেবে সিবিআই।

উল্লেখ্য, রিয়া চক্রবর্তী প্রথমে সিবিআই তদন্ত চেয়ে ট্যুইট করলেও পরে বিহার পুলিশ মামলায় প্রবেশ করলে তাতে আপত্তি জানিয়ে রিহা সুপ্রিম কোর্টে আবেদন করেন। সেখানেই মামলার তদন্ত বিহার পুলিশের পাশাপাশি সিবিআই এর হাতেও না দেওয়ার পক্ষে সওয়াল করেন। কিন্তু আজ সুপ্রিম কোর্ট রিহার আবেদন নাকচ করে সিবিআই তদন্তের নির্দেশ দেয়।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media