Hoop PlusTollywood

Nikhil-Ushasi: ঊষসীর সঙ্গে একই জিমে শরীরচর্চা করতেন নুসরতের প্রাক্তন সঙ্গী নিখিল!

গত বছর নুসরত জাহান (Nusrat Jahan)-এর সাথে নিখিল জৈন (Nikhil Jain)-এর বিয়েকে অবৈধ ঘোষণা করেছে আদালত। নুসরতের জীবনে বর্তমানে রয়েছেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta) যাঁকে নিজের স্বামী বলেই পরিচয় দেন নুসরত। অনেকের ধারণা, তাঁরা গোপনে বিয়ে করেছেন। গত বছর পুত্রসন্তানের মা হয়েছেন নুসরত। নুসরতের পুত্র ঈশান (Yishaan J.Dasgupta)-র বায়োলজিক্যাল পিতা যশ। এতদিন নুসরত ও যশকে নিয়ে ইন্ডাস্ট্রি সরগরম থাকলেও হঠাৎই রটনা শুরু হয়েছে আবারও সম্পর্কে জড়িয়েছেন নিখিল জৈন। তাঁর প্রেমিকা অভিনেত্রী ঊষসী রায় (Ushasi Ray)। এমনকি তাঁরা একসঙ্গে নাকি আন্দামানে সময় কাটিয়েছেন। এই গুজব রটার ফলে অত্যন্ত ক্ষুব্ধ ঊষসী এবার মুখ খুললেন।

ঊষসী জানিয়েছেন, তিনি কয়েক মাস আগে একটি ফটোশুটের জন্য আন্দামান গিয়েছিলেন। কিন্তু সেখানে তাঁর সাথে তাঁর সহকর্মীরা ছিলেন। নিখিল ছিলেন না। নিজের পরিশ্রমের টাকায় কেনা ফ্লাইটের টিকিট ও হোটেল বুকিং প্রয়োজনে দেখাতে রাজি ঊষসী।

ঊষসী বলেছেন, তাঁর সাথে নিখিলের বিশেষ পরিচয় নেই। এমনকি বিশেষ কথাও হয়নি। তিনি ও নিখিল আগে এক জিমে ওয়ার্কআউট করতেন। সেই সময় মাঝেসাঝে দেখা হলে সৌজন্য বিনিময় হত। পরে সেই জিম ছেড়ে দেন ঊষসী। মৈনাক ভৌমিক (Mainak Bhowmik) নির্মিত ফিল্ম ‘মিনি’-র প্রিমিয়ারে দুজনের দেখা হলেও তাঁরা আলাদাভাবেই গিয়েছিলেন।

ঊষসী নিজেও জানেন না, এই ধরনের গুজব কেন রটছে! আপাতত তিনি কাজ নিয়ে ব্যস্ত থাকতে চান। খুব শীঘ্রই বড় পর্দায় ডেবিউ করতে চলেছেন ঊষসী। পাশাপাশি রয়েছে ওয়েব সিরিজের কাজ।

whatsapp logo