whatsapp channel

Hero Alom: পদ্মা সেতু নিয়ে গান বাঁধলেন হিরো আলম, হেসে খুন নেটিজেনরা

বাংলাদেশের নবনির্মিত পদ্মা সেতু এই মুহূর্তে বাংলাদেশের গর্ব। বহুদিন ধরে পদ্মার উপর এইরকম একটি সেতুর প্রয়োজন ছিল বলে জানিয়েছেন বাংলাদেশের নাগরিকরা। অবশেষে তাঁদের স্বপ্ন পূরণ হয়েছে। পদ্মার উপর দিয়ে নির্মিত…

Avatar

Advertisements
Advertisements

বাংলাদেশের নবনির্মিত পদ্মা সেতু এই মুহূর্তে বাংলাদেশের গর্ব। বহুদিন ধরে পদ্মার উপর এইরকম একটি সেতুর প্রয়োজন ছিল বলে জানিয়েছেন বাংলাদেশের নাগরিকরা। অবশেষে তাঁদের স্বপ্ন পূরণ হয়েছে। পদ্মার উপর দিয়ে নির্মিত সেতুর মাধ্যমে এই মুহূর্তে এক স্থান থেকে অপর স্থানে যাওয়ার সময় অনেকটাই কমে গিয়েছে। ফলে বাংলাদেশের নাগরিকদের সামাজিক ও অর্থনৈতিক জীবনে অত্যন্ত তাৎপর্যপূর্ণ হয়ে গিয়েছে পদ্মা সেতু। দোতলা এই সেতু দিয়ে ট্রেন চলাচল করতে পারবে, তবে তা একমুখী। এই ক্ষেত্রে কিছুটা হলেও পদ্মা সেতুর খামতি থেকে গিয়েছে। তবে হিরো আলম (Hero Alam)-এর তাতে কিছুই যায় আসে না। তিনি পদ্মা সেতুকে নিয়ে তৈরি করলেন তাঁর নতুন গান।

Advertisements

কিন্তু এই গানটি ভাইরাল হতেই তা নিয়ে শুরু হল ট্রোলিং। সোমবার এই মিউজিক ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। মিউজিক ভিডিওটির শুটিং হয়েছে বাংলাদেশের মাওয়া এলাকায়। গানের মূল কথা হল ‘পদ্মা সেতুর গান, শেখ হাসিনার জয়গান’। নেটিজেনদের একাংশ বলেছেন, সুর-তাল-লয় নেই, গানের কথার উচ্চারণও ঠিক নেই। অনেকে বলেছেন, হিরো আলম এই রকম ধরনের গান গেয়ে কি করে বিখ্যাত হন। উঠেছে তাঁর মিউজিক ভিডিওর ভিউ নিয়ে প্রশ্ন।

Advertisements

কয়েক দিন আগে হিরো আলম বিকৃত ভাবে রবীন্দ্রসঙ্গীত গাওয়ার অপরাধে ট্রোল হয়েছিলেন হিরো আলম। তবে রবিবার মিউজিক ভিডিওর শুট করার সময় হিরো আলম বলেছেন, তাঁকে যাঁরা পছন্দ করেন না, তাঁর গান তাঁদের শুনতে হবে না।

Advertisements

পদ্মা ব্রিজ নিয়ে গান বানানোর পরিকল্পনা হঠাৎই করেছিলেন হিরো আলম। তবে তিনি আশাবাদী, তাঁর ভক্তরা এই গান পছন্দ করবেন।

Advertisements
whatsapp logo
Advertisements