whatsapp channel

দিদির মৃত্যুতে ভেঙে পড়লেন মুকেশ খান্না, এই প্রথমবার ভয় পেলেন ছোট পর্দার ‘শক্তিমান’

দুদিন ধরে একটি ভুয়ো খবর প্রচারে এসেছিল যে মুকেশ খান্না মৃত। কিন্তু, না তাই একদমই সত্য নয়। পর্দার নস্টালজিয়া শক্তিমান জীবিত। শুধু মারা গেছেন তার পরিবারের ঘনিষ্ঠ মানুষ। তার নিজের…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

দুদিন ধরে একটি ভুয়ো খবর প্রচারে এসেছিল যে মুকেশ খান্না মৃত। কিন্তু, না তাই একদমই সত্য নয়। পর্দার নস্টালজিয়া শক্তিমান জীবিত। শুধু মারা গেছেন তার পরিবারের ঘনিষ্ঠ মানুষ। তার নিজের দিদি।

Advertisements

দিদির মৃত্যুর খবর নিয়ে ভুয়ো খবর ছড়িয়ে যায় নেট মাধ্যমে। কেউ কেউ প্রকাশ করেন যে মুকেশ খান্না আর নেই। এর পরেই অভিনেতা নিজে সোশ্যাল মিডিয়ায় জানান, ‘‘যারা এমন খবর ছড়াচ্ছে, তাদের ধরে ধরে মারুন।’’ এদিন ইনস্টাগ্রামে ভিডিও পোস্ট করে সব সত্যি খুলে বলেন মুকেশ খান্না। নিজের সংবাদ দেওয়ার পাশাপাশি জানান তার প্রিয় দিদি মৃত তিনি নন। ঠিক কী হয়েছিলো অভিনেতার দিদির?

Advertisements

করোনা ভাইরাস আজও শতাধিক মানুষের প্রাণ কেড়ে নিচ্ছে। ভ্যাকসিন নেওয়া সত্ত্বেও অনেকে এই ভাইরাসে আক্রান্ত হচ্ছেন। সারা দেশ জুড়ে চলছে মর্মান্তিক ঘটনা। বহু রাজ্যে মৃতদেহ রীতিমত গঙ্গায় ভাসিয়ে দেওয়া হচ্ছে, অথবা বালিতে পুতে দেওয়া হচ্ছে। অ্যাম্বুলেন্সের ভাড়া আকাশ ছোয়া। কখনো অক্সিজেন পাওয়া যাচ্ছে, আবার কখনো পাওয়া যাচ্ছে না। চলছে ভয়, আশঙ্কা, হাহাকার। ঠিক এরই শিকার হন মুকেশ খান্নার দিদি।

Advertisements

Advertisements

করোনা সংক্রমণে অকেজো হয়ে গিয়েছিল মুকেশ খান্নার দিদির ফুসফুস। কোভিডমুক্ত হয়েও শেষরক্ষা হয়নি। কোভিডের কামড়ে কমজোরি হয়ে যায় তাঁর ফুসফুস।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media