Bengali SerialHoop Plus

‘তুমি আর ডাকবেনা, আর বকবে না’, বাবাকে হারালেন ‘অপরাজিতা অপু’-এর দীপু

একের পর এক দুঃসংবাদ চারপাশে। টলিউডও তার ব্যতিক্রম নয়। শুটিং শুরুর দেড় দিনের মাথায় সকালে মারা গেলেন রুদ্রজিৎ(Rudrajit) -এর বাবা। তার কয়েক ঘন্টার মধ্যেই পিতৃহারা হলেন রোহন ভট্টাচার্য (Rohan bhattacharya)। সোশ্যাল মিডিয়ায় রোহন নিজের বাবার প্রতি তুলে ধরলেন আবেগঘন বার্তা।

ইন্সটাগ্রামে বাবার প্রতি খোলা চিঠিতে রোহন লিখেছেন, বাবার সঙ্গে তাঁর আবার দেখা হবে। ততদিন তাঁর বাবা যেন খুব ভালো থাকেন। তিনি বাবাকে বলেছেন, তাঁর বাবা যেন কোনো চিন্তা না করেন। রোহন বাবাকে কথা দিয়েছেন, তিনি তাঁর মাকে ভালো রাখবেন এবং নিজেও ভালো থাকবেন। রোহন বলেছেন, তিনি সংসারের সমস্ত দায়িত্ব পালন করবেন। রোহন লিখেছেন, তিনি জানেন, বাবা যেখানে আছেন, সেই জায়গাটা খুব সুন্দর।

রোহনের সঙ্গে যখন তাঁর বাবার দেখা হবে, তখন তিনি তাঁর বাবাকে বাবার প্রিয় গান ও অনেক গল্প শোনাবেন। মহম্মদ রফি (mohammad Rafi)-র ‘অ্যাহসান তেরা হোগা মুঝ পর’ গানটি রোহন তাঁর বাবাকে শোনাতে চেয়েছেন। তিনিও আগের মতোই সারা রাত বাবার কাছে বসে গল্প শুনবেন।

পিতৃহারা হওয়ার কঠিন সত্যটা মেনে নিতে পারেননি রোহন। তাঁর আক্ষেপ, তিনি কোনোদিন বাবাকে বলতে পারেননি তিনি বাবাকে খুব ভালোবাসেন। রোহন খুব মিস করছেন তাঁর বাবাকে। বাবা আর কোনোদিন তাঁকে বকবেন না, তাঁকে আর ডাকবেন না, আর বলবেন না, তাঁকে নিয়ে বাবার চিন্তার কথা। রোহন তাঁর বাবাকে কথা দিয়েছেন, তাঁর সব স্বপ্ন রোহন পূর্ণ করবেন।

রোহন কাজের সূত্রে দক্ষিণ কলকাতায় থাকলেও বাবা-মা থাকতেন দমদমের বাড়িতে। ‘ভজগোবিন্দ’ সিরিয়ালে রোহনের অভিনয় প্রশংসিত হয়েছিল। এরপর তাঁকে দেখা গিয়েছিল ‘কলের বৌ’ সিরিয়ালে। এই মুহূর্তে জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘অপরাজিতা অপু’-তে মূখ্য চরিত্রে অভিনয় করছেন রোহন।

whatsapp logo