BollywoodHoop Plus

Janhvi Kapoor: মঞ্চে ওঠার আগেই পোশাক নিয়ে বিড়ম্বনায় পড়লেন জাহ্নবী!

তারকা মানে তারা কোনদিন বিপদের সম্মুখীন হননি এমনটা কিন্তু নয়, অনেক সময় দেখা গেছে ফ্যাশন শোতে হাঁটতে গিয়ে কেউ কেউ পড়ে গেছেন, কারোর কারোর জামা খুলে গেছে, কতই না নানান রকম সিচুয়েশন তৈরি হয়। সেই সমস্ত সিচুয়েশনকে ওভারকাম করে জীবনে এগিয়ে চলার নামই তো জীবন। সম্প্রতি এমনি এক অদ্ভুত ঘটনার সম্মুখীন হলে বলিউডের নায়িকা জাহ্নবী কাপুর। মঞ্চস্থ করা ঠিক পাঁচ, দশ মিনিট আগেই তার পোশাকের চেইন কেটে গেল। স্টেজে উঠার আগে চরম লজ্জায় ফেলে দিল নায়িকাকে।

সম্প্রতি মুম্বাইয়ের জিও ওয়ার্ল্ড সেন্টারে অনুষ্ঠিত হলো ৬৮তম ফিল্ম ফেয়ার অনুষ্ঠান সেখানে অন্যান্য অভিনেত্রীদের সঙ্গে যার ভূমিকা জাহ্নবী কাপুর ও পার্টিসিপেট করেছিলেন। তবে একবার নয়, দু দুবার পোশাকের চেন কেটে যায়, প্রথমবার কেটে যাওয়ার ট্রেন সেলাই করে দেওয়া হয়, কিন্তু পরবর্তীকালে তা আবারও কেটে যায়। এদিকে সময় ক্রমশ এগিয়ে আছে, মঞ্চে ডাক এসে গেছে, কিন্তু শেষ মুহূর্তে কি করে যে তিনি পরিস্থিতি সামাল দিলেন, তা শুনলে আপনিও কিন্তু অবাক হয়ে যাবেন।

সোশ্যাল মিডিয়াতে পুরো ঘটনাটার কথা তিনি নিজে লেখেন, তিনি বলেন, যখন তোমার গাউনের চেইন রেড কার্পেতে হাঁটার পাঁচ মিনিট আগে আর পারফর্ম করতে ওঠবার ১২ মিনিট আগে কেটে যায়, সেই অবস্থা আর কি? তিনি পুরো বিষয়টাই কিন্তু শো ছবিতে ফুটে উঠেছে। তবে একজন দর্জি তার পোশাক ঠিক করে দিতে চেষ্টা করেন কিন্তু সমস্ত চেষ্টাই বৃথা হয়, পরবর্তীকালে তাকে একেবারে অন্য পোশাক পরে অর্থাৎ পোশাক চেঞ্জ করার সিদ্ধান্ত নিতে হয়, তারপরে তিনি সেই পরিবর্তিত পোশাক পরে মঞ্চে ওঠেন।

জীবনের যে কোন সিচুয়েসন আমাদের নানান রকম অভিজ্ঞতা শেখায়। জীবনে চলতে গেলে কতই না চড়াই উতরাই থাকে তা বলে কি সমস্ত কিছু ছেড়ে দিয়ে চুপ করে বসে থাকতে হয়, তা কিন্তু নয়। সামনের দিকে এগিয়ে যাওয়ার নামই কিন্তু জীবন।

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক