Bengali SerialHoop Plus

Soumyadeep Mukherjee: ‘একা’ নন সৌম‍্যদীপ, পর্দার স্বয়ম্ভূর গোপন কথা ফাঁস করে দিলেন অভিনেতার মা!

‘জগদ্ধাত্রী’র দৌলতে আজ সৌম‍্যদীপ মুখোপাধ‍্যায় (Soumyadeep Mukherjee) নামটি ঘরে ঘরে পরিচিত হয়ে উঠেছে। জ‍্যাস স‍্যান‍্যালের সঙ্গে সঙ্গে স্বয়ম্ভূ মুখার্জীর জনপ্রিয়তাও কম নেই। জগদ্ধাত্রী সিরিয়ালটি বর্তমানে টেলিভিশনের সবথেকে  জনপ্রিয় ধারাবাহিকগুলির মধ‍্যে অন‍্যতম। এই সিরিয়ালের চরিত্র জ‍্যাস এবং স্বয়ম্ভূ দর্শকদের মধ‍্যে খুবই জনপ্রিয়। আর এই ধারাবাহিকেই স্বয়ম্ভূ চরিত্রটিতে দেখা যাচ্ছে সৌম‍্যদীপকে।

সম্প্রতি মায়ের সঙ্গে দিদি নাম্বার ওয়ানে খেলতে এসেছিলেন সৌম‍্যদীপ। সেখানেই ছেলের ব‍্যক্তিগত জীবনের অজানা কাহিনি ফাঁস করে দেন মা মিঠু মুখোপাধ‍্যায়। রচনা তাঁকে জিজ্ঞাসা করেন, ছেলের তো অনেক মহিলা অনুরাগী? সঙ্গে সঙ্গে স্বয়ম্ভূর মা বলে ওঠেন, ‘হ‍্যাঁ, উলটে আমাকে তারাই মেসেজ করছে যে, আন্টি সৌম‍্যদীপকে খুব ভালোবাসি, আই লাভ হিম!’

রচনা পালটা জিজ্ঞাসা করেন, তিনি কি কানাঘুঁষো কোনো খবর পাচ্ছেন? সৌম‍্যদীপের মা উত্তর দেন, তিনি চেষ্টা করছেন। আবার রচনা বলে ওঠেন, এখান থেকেই খবর পেয়ে যাবেন তিনি। রচনা ফের সৌম‍্যদীপের মাকে জিজ্ঞাসা করেন, তাঁর কি কোনো ক্রাইটেরিয়া রয়েছে বৌমার জন‍্য? মিঠু মুখোপাধ‍্যায় বলে ওঠেন, এখানে এসে যা শুনছেন তিনি! তখনি পাশ থেকে অন‍্য প্রতিযোগীরা বলেন, খবর লাগলে তারা বের করে দেবেন। এদিকে পর্দার স্বয়ম্ভূ সঙ্গে সঙ্গে বলে ওঠেন, একাই বেশ আছেন তিনি। তবে ছেলের কথায় সন্দেহ প্রকাশ করে তাঁর মা বলেন, তাঁর এমনটা মনে হয় না।

প্রসঙ্গত, এর আগে নায়ক সৌম্যদীপের সঙ্গে প্রেমের গুঞ্জন ছড়িয়েছিল অঙ্কিতার। তবে সৌম্যদীপ অবশ্য আগে একবার মুখ খুলেছিলেন বিষয়টা নিয়ে। তিনি জানিয়েছিলেন, একসঙ্গে কাজ করতে গিয়ে দুজনে ভালো বন্ধু হয়ে উঠেছেন। এর থেকে বেশি কিছু নয়। প্রেমের গুঞ্জন সম্পূর্ণ মিথ্যে।

Related Articles