BollywoodHoop Plus

Priyanka Chopra: মধ্যরাতে সুখবর, প্রথম সন্তানের মা হলেন প্রিয়াঙ্কা চোপড়া

২০১৮ সালে ১লা ডিসেম্বর বলি-হলি মিলেমিশে একাকার হয়েছিল যখন ভারতের দেশি গার্ল বিয়ে করেছিলেন আমেরিকার বিখ্যাত জোনাস ব্রাদারদের একজনকে। এই দুই চমৎকার দম্পতির নাম যে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস তা পাঠকগোষ্ঠী অথবা নিক-পিকের ভক্তরা বেশ বুঝতে পারছেন। একটি সুখবর অপেক্ষা করছে ভক্তদলের জন্য। তাঁদের প্রিয় প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস বাবা-মা হওয়ার স্বাদ পেয়েছেন এবার। দু’জনেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট শেয়ার করে ভক্তদের এই তথ্য দিয়েছেন। সারোগেসির মাধ্যমে সন্তানের জন্ম নিয়েছে। তবে নবজন্মা ছেলে না মেয়ে আছে তা এখনো জানা যায়নি।

শুক্রবার মধ্যরাতে জোনাস-পত্নী সোশ্যাল মিডিয়ায় একটি খুশির পোস্ট শেয়ার করেন, “এটা জানাতে পেরে খুব আনন্দ হচ্ছে যে আমরা সারোগেসির মাধ্যমে সন্তানকে স্বাগত জানিয়েছি। এই বিশেষ সময়ে আমরা আমাদের বহু আকাঙ্খিত পরিবারের জন্য সম্মানের সাথে আপনাদের কাছে কিছুটা ব্যক্তিগত সময় দেওয়ার জন্য আবেদন করছি। আপনাদের অনেক ধন্যবাদ।” নিক জোনাসও নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এই পোস্টটি শেয়ার করেছেন। এই বিশেষ অনুষ্ঠানে, বলিউডের সমস্ত সেলিব্রিটি মানে ভিকি কৌশলরা প্রিয়াঙ্কা এবং নিক জোনাসকে অভিনন্দন জানিয়েছেন। সাথে নিক-পিকের অনুরাগী সম্প্রদায় তো আছেনই ভালোবাসা জ্ঞাপনের জন্য। আসুন দেখে দেওয়া যাক এক ঝলক।

 

View this post on Instagram

 

A post shared by Priyanka (@priyankachopra)

এবার যদি প্রশ্ন ওঠে ব্যক্তিগত সিময় কিসের? সেলিব্রিটিদের জীবন সত্যিই এখন নেটিজেনদের এড়িয়ে পারেনা। তাঁদের ব্যক্তিগত জীবনও এখন জনতার কাছে উদ্বেগজনক। তাই এমন মন্তব্য করেছেন প্রিয়াঙ্কা। কারণ ইনস্টাগ্রামে নিজের নামের পাশ থেকে স্বামী নিকের টাইটেল সরানোর পর ওই সুখী দম্পতি ট্রোলের শিকার হয়েছিল। রটেছিল ডিভোর্স হবে ওঁদের। আদতে তা না প্রিয়াঙ্কা পরে জানিয়েছিলেন, কিছু ব্যক্তিগত সমস্যার জন্য এমন কাজটি করেছেন তিনি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে স্বামী নিক জোনাসের সঙ্গে সংসারে এক নতুন সদস্যকে স্বাগত জানানোর ইঙ্গিত দিয়েছিলেন প্রিয়াঙ্কা। তিনি একটি ম্যাগাজিনের সাথে সাক্ষাৎকারে জানিয়েছিলেনছি “ভবিষ্যতে শিশুটি আমার এবং নিকের জীবনের একটি গুরুত্বপূর্ণ অংশ হবে এবং যখনই আমি পরিবারের সাথে এগিয়ে যাওয়ার পরিকল্পনা করি, আমি জীবনে একটু ধীরে ধীরে এগিয়ে যেতে চাই।” তবে এত তাড়াতাড়ি তিনি যে মা হবেন তা কেউ ভাবেনি। ১০ বছরের বড় প্রিয়াঙ্কা তাঁর নিকের থেকে। বুঝিয়েও দিলেন ভালোবাসায় বয়স কোনো বাঁধা নয়।

whatsapp logo