whatsapp channel

Sourav Ganguly: ক্রিকেট থেকে সঞ্চালনা, এক একটি শট দিতে কতগুলি টেক নেন সৌরভ!

বর্তমানে বাংলা রিয়েলিটি শো গুলির মধ্যে জনপ্রিয়তার দিক দিয়ে শুরুতেই থাকবে 'দাদাগিরি'র (Dadagiri) নাম। এর অন্যতম কারণ অবশ্য সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) সঞ্চালনা। ক্রিকেটের বাইশ গজে তিনি যেমন অধিনায়ক হিসেবে…

Avatar

Nirajana Nag

বর্তমানে বাংলা রিয়েলিটি শো গুলির মধ্যে জনপ্রিয়তার দিক দিয়ে শুরুতেই থাকবে ‘দাদাগিরি’র (Dadagiri) নাম। এর অন্যতম কারণ অবশ্য সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) সঞ্চালনা। ক্রিকেটের বাইশ গজে তিনি যেমন অধিনায়ক হিসেবে একের পর এক কৃতিত্ব রেখে গিয়েছেন, তেমনি এখন ক্যামেরার সামনেও তাঁর সাবলীল সঞ্চালনা টেলিভিশনের পর্দায় বুঁদ করে রাখে দর্শকদের। টেলিভিশনের পর্দায় ঝাঁ চকচকে সৌরভকে দর্শকরা দেখেন সঞ্চালনা করতে। কিন্তু ক্যামেরার পেছনে কী চলে জানেন? এক একটি শট দিতে কতগুলি টেক নেন ‘দাদা’?

সম্প্রতি সৌরভের সঙ্গে কাজ করার বিষয়ে মুখ খোলেন সোশ্যাল মিডিয়ার জনপ্রিয় কনটেন্ট ক্রিয়েটর উন্মেষ গঙ্গোপাধ্যায়। সৌরভের সঙ্গে একটি বিজ্ঞাপনে কাজ করেছেন তিনি। শুধু দাদাগিরির সঞ্চালনা নয়, বিভিন্ন বিজ্ঞাপনেও কাজ করেন দাদা। তেমনি একটি বিজ্ঞাপনের অভিজ্ঞতা বলতে গিয়ে এক সংবাদ মাধ্যমকে উন্মেষ জানান, ছোট থেকে যাঁকে আদর্শ হিসেবে মেনে বড় হয়েছেন, সেই মানুষটাই যখন চোখের সামনে হাঁটাচলা করেন তখন কেমন লাগে সেটা সবাই বুঝতে পারবেন।

Sourav Ganguly: ক্রিকেট থেকে সঞ্চালনা, এক একটি শট দিতে কতগুলি টেক নেন সৌরভ!

উন্মেষ আরো বলেন, সৌরভের সঙ্গে কাজ করা তাঁর কাছে একটা দারুণ অভিজ্ঞতা। দাদা নাকি খুবই স্মার্ট। তাঁকে দেখে বোঝা দায় যে তিনি পেশাদার অভিনেতা নন। তিনি এও জানান যে, এক টেকেই শট ওকে করেন সৌরভ। বরং উন্মেষ বলেন, তাঁর নিজেরই এনজি হয়েছিল। কিন্তু সৌরভ তাঁকে সামলে নেন। তিনি ঘাবড়ে গেলে তাঁকে শান্ত করেন তিনি। আরো একটি টেক নেওয়ার কথা তিনিই বলেন।

প্রসঙ্গত, দাদাগিরির মঞ্চে বেশ অন্য রকম মুডে ধরা দেন সৌরভ গঙ্গোপাধ্যায়। প্রতিযোগীদের সঙ্গে বেশ মিলেমিশে যান তিনি। নিজের সঞ্চালনার গুণেই দর্শকদের জমিয়ে রাখতে পারেন সৌরভ। উপরন্তু ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক থেকে বিসিসিআই এর সভাপতি হয়ে বর্তমানে তিনি পশ্চিমবঙ্গের ব্র্যান্ড অ্যাম্বাসাডরও হয়েছেন। এতদিন বাংলার ব্র্যান্ড অ্যাম্বাসাডর ছিলেন শাহরুখ খান। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নিজেও খুবই পছন্দ করেন বলিউড অভিনেতাকে। তবে অতি সম্প্রতি বদলে যায় এই পদের অধিকারীর নাম। শাহরুখকে সরিয়ে আসেন সৌরভ।

 

View this post on Instagram

 

A post shared by SOURAV GANGULY (@souravganguly)

Avatar

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই