whatsapp channel

Subhashree Ganguly: বছর শেষে সুখবর দিলেন রাজ-শুভশ্রী!

ছোটবেলা থেকে নায়িকা হওয়ার স্বপ্ন বুকে নিয়ে বর্ধমান থেকে স্বপ্নের শহর কলকাতায় পা রেখেছিলেন তিনি। 'পিতৃভূমি' ছবি থেকেই শুরু টলি পাড়ায় যাতায়াত। সময়ে সময়ে 'হার্টথ্রব' থেকে হয়ে উঠেছেন সবথেকে বেশি…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

ছোটবেলা থেকে নায়িকা হওয়ার স্বপ্ন বুকে নিয়ে বর্ধমান থেকে স্বপ্নের শহর কলকাতায় পা রেখেছিলেন তিনি। ‘পিতৃভূমি’ ছবি থেকেই শুরু টলি পাড়ায় যাতায়াত। সময়ে সময়ে ‘হার্টথ্রব’ থেকে হয়ে উঠেছেন সবথেকে বেশি পারিশ্রমিক নেওয়া বাংলা অভিনেত্রী। কথা হচ্ছে শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের (Subhashree Ganguly)। বর্তমানে তিনি টলিউডের বিখ্যাত পরিচালক রাজ চক্রবর্তীর ঘরণী। কমার্শিয়াল ছবির নায়িকা থেকে তিনি এখন ‘পরিণীতা’। একের পর এক ছবিতে মনকাড়া অভিনয় জয় করেছে দর্শকদের মন। শুধু অভিনয় নয়, স্বামী ছেলেকে নিয়ে চুটিয়ে সংসারও করেছেন অভিনেত্রী। রাজ-শুভশ্রীর দাম্পত্য ইতিমধ্যে বহুল প্রচারিত। তবে এবার নতুন এক অধ্যায় শুরু করতে চলেছেন শুভশ্রী।

অভিনয়ে সাফল্যের পর এবার প্রযোজনার কাজে পদার্পন করতে চলেছেন রাজ-ঘরণী। জানা গেছে, রাজ চক্রবর্তী পরিচালিত আসন্ন ‘প্রলয়-২’ সিক্যুয়েলে এবার প্রযোজনার ভার সামলাবেন শুভশ্রী। ২০১৩ সালে রাজ চক্রবর্তীর (Raj Chakraborty) নিজের লেখা গল্পে তৈরি ‘প্রলয়’ ছবিটি ব্যাপক সাফল্য পেয়েছিল তৎকালীন বক্স-অফিস ও সমালোচকদের মধ্যে। তাই এবার সিক্যুয়েল তৈরির পথে হাঁটছেন পরিচালক রাজ। তবে এবার পূর্ণাঙ্গ ছবি হিসেবে বড় পর্দায় নয়, ওয়েব সিরিজ হিসেবে ওটিটি প্ল্যাটফর্মে আসবে ‘প্রলয়-২’। আর তারই প্রয়োজনার ভার তুলে স্ত্রী শুভশ্রীর কাঁধে তুলে দিয়েছেন রাজ চক্রবর্তী।

প্রসঙ্গত, যুব নেতা বরুণ বিশ্বাসের জীবনের লড়াই নিয়েই তৈরি হয়েছিল ‘প্রলয়’ ছবিটি। সেই ছবির লিড রোলে অভিনয় করেছিলেন পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee), পরান বন্দ্যোপাধ্যায় (Paran Bandyopadhyay), শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee), মিমি চক্রবর্তীরা (Mimi Chakroborty)। তবে এবার কাস্টিংয়ে একমাত্র ‘কন্টিনিউ’ করছেন শাশ্বত চট্টোপাধ্যায়। এছাড়াও দেখা যাবে ঋত্বিক চক্রবর্তী (Rittwik Chakraborty), কৌশানী মুখোপাধ্যায় (Koushani Mukherjee), সায়নী ঘোষ (Sayani Ghosh), জুন মালিয়া (June Malia), গৌরব চক্রবর্তী (Gourab Chakraborty)ও দেবাশীষ মন্ডলদের। জানা গেছে, ‘প্রলয়’-এর সিক্যুয়েলের গল্প হতে চলেছে সুন্দরবন কেন্দ্রিক। গল্পে নারী পাচার থেকে নানা দুর্নীতি ও রাজনৈতিক প্রেক্ষাপট থাকবে বলে জানা গেছে।

প্রসঙ্গত, পরিচালনা থেকে প্রযোজনায় রাজ চক্রবর্তী পা রেখেছেন কয়েকবছর আগেই। এবার তারই প্রযোজনা সংস্থার দায়ভার সামলাবেন তার গৃহকর্ত্রী শুভশ্রী। ‘প্রলয়’-এর সিক্যুয়েল থেকেই নতুন এই ইনিংসের শুভারম্ভ করবেন রাজ-ঘরণী।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা