Hoop PlusTollywood

Srabanti Chatterjee: সিলভার গাউনে সোফায় বসে এটা কি করলেন শ্রাবন্তী!

বর্তমানে টলিউড ইন্ডাট্রির প্রথম সারির নায়িকাদের মধ্যে অন্যতম শ্রাবন্তী। বাংলা সিনেমা প্রেমী দর্শকদের অনেক হিট ছবি উপহার দিয়েছেন তিনি। ‘মায়ার বাঁধন’ সিনেমার মধ্যে দিয়ে টলিউডে অভিষেক ঘটেছিল তাঁর। চ্যাম্পিয়ন’ , ‘দুজনে’ , ‘ওয়ান্টেড’, ‘ফাইটার’, ‘গয়নার বাক্স’ প্রভৃতি সিনেমায় তার অনবদ্য অভিনয় অনুরাগীদের মন জয় করে । জনপ্রিয় রিয়েলিটি শো ‘ড্যান্স বাংলা ড্যান্স’ এ বিচারকের ভূমিকার দেখতে পাওয়া গিয়েছে তাঁকে।

আবারো শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের একটি ছবি Instagram এর মাধ্যমে পৌছে গেল তার অনুরাগীদের কাছে, অসাধারণ সুন্দর গাউনে সেজে উঠেছেন তিনি, গাউনের রঙ ভীষণ সুন্দর একটু অন্যরকম। সুন্দর এই গাউন পরে সোফার উপরে দু পা ছড়িয়ে বসে অসাধারণ পোজে ছবি শুট করেছেন শ্রাবন্তী। যা দেখে প্রত্যেকেই বেশ প্রশংসা করেছেন। করবে নাই বা কেন এত সুন্দর ছবি দেখে কেউ কি প্রশংসা না করে থাকতে পারেন।

ছবিটির মধ্যে নজর কেড়েছে তার অসাধারণ একেবারে একটু অড কালারের এমন সুন্দর গাউন, যা দেখে প্রত্যেকেই খুব অবাক হয়েছেন, এত সুন্দর গাউনের রং চট্টোপাধ্যায় তার ছবি দেওয়া মানেই অনুরাগীরা একেবারে ঝাঁপিয়ে পড়েন তার ছবির উপরে, এত সুন্দর মাখোমাখো শরীরের ওপরে এমন সুন্দর গাউন যেন খুব সুন্দর মানিয়েছে।

সবচেয়ে সুন্দর লাগছে তার মেকআপ, চুলকে কিন্তু এখানে খোলা রাখেননি। সামান্য একটা ছোট্ট হাত খোপা করেছেন, যাতে চুল অগোছালো লাগছে খুব স্বাভাবিকভাবেই। কিন্তু এই সাজে শ্রাবন্তীকে ভীষণ মিষ্টি লাগছে। সবচেয়ে সুন্দর নজর কেড়েছে, তার কানের দুল খুব সুন্দর, একটা সিল্ক ডিজাইনের ওপরে কানের দুল, এই গাউনের সঙ্গে ভীষণ ভালো বানিয়েছে।

যে কোন পোশাকে তিনি আমাদের কাছে আসুক না কেন তাকে ভীষণ সুন্দর দেখতে লাগবে এটাই স্বাভাবিক। এই অসাধারণ গাউন পরে সোফায় বসে নানান রকম পোজে ছবি দেওয়া কিন্তু মানুষ বেশ পছন্দ করেছেন। তবে আর দেরি কেন আমাদের Hoophaap এর পাতায় চটপট দেখে ফেলুন অসাধারণ এই ছবি –

Related Articles