BollywoodHoop Plus

পিগি চপসের বাড়িতে গুছিয়ে সংসার করছেন জ্যাকলিন, প্রতিটি ঘর সাজাচ্ছেন অভিনেত্রী

প্রিয়াঙ্কা রয়েছেন তাঁর স্বামীর ঘরে, দেশের মাটি থেকে কয়েক যোজন দূরে এখন তাঁর বাস। তবে প্রিয়াঙ্কার বাড়িতে হানা দিলেন শ্রীলঙ্কান সুন্দরী জ্যাকলিন। পিগি চপসের বাড়ি নিজের হাতে সাজাচ্ছেন অভিনেত্রী। কি ভাবছেন প্রিয়াঙ্কার ঘর গুছিয়ে দিচ্ছে জ্যাকলিন আর নিক চুপ! না মশাই তা একেবারেই নয়।

জ্যাকলিন থাকছেন প্রিয়াঙ্কার জুহুর বাড়িতে। যেই বাড়ি পিগি চপস একটা সময় বিক্রি করে বিদেশ চলে যান। সেই বাড়িতেই এখন ভাড়া থাকছেন মার্ডার খ্যাত অভিনেত্রী জ্যাকলিন। একটা সময় প্রায় ৭ কোটির বিনিময়ে বিক্রি করে দেওয়া হয় প্রিয়াঙ্কার ওই বিলাসহুল বাড়ি। এরপর সেই বাড়িতেই নিজের আস্তানা গড়েছেন অভিনেত্রী জ্যাকলিন।

প্রিয়াঙ্কা এখন মার্কিন মুলুকে, তাই মুম্বাইতে থাকা নিয়ে যে তাঁর কোন পরিকল্পনা নেই তা তাঁর জীবন-যাপনের স্টাইল দেখেই স্পষ্ট। সম্প্রতি ‘দ্য হোয়াইট টাইগার’-এ প্রিয়াঙ্কা-রাজকুমার একসঙ্গে অভিনয় করেন। শুধু অবিনয় নয়, প্রিয়াঙ্কা নিজেই ওই ছবিটিতে এগজিকিউটিভ প্রোডিউসারের ভূমিকায় ছিলেন। এছাড়াও ফেব্রুয়ারি ৯ তারিখ মুক্তি পাচ্ছে প্রিয়াঙ্কার আত্মজীবনী ‘আনফিনিসড’। এই বইতে তাঁর ছোট বেলা থেকে এখনকার সময় পর্যন্ত সবকিছুই নিজের হাতে লিখেছেন। প্রিয়াঙ্কার উদ্দেশ্য হল এই বইয়ের মধ্যে দিয়ে পাঠকদের কাছে তাঁর জীবনীর নানা মুহূর্ত তুলে ধরা।

উল্লেখ্য, প্রিয়াঙ্কার পুরনো এই জুহুর বাড়িতে রয়েছে ৫টি বড় শোয়ার ঘর, রয়েছে একটি সুবিশাল ব্যালকনি। আপাতত এই বাড়িতেই নিজের সংসার সাজাচ্ছেন জ্যাকলিন। খুব শীঘ্র তাঁকে ‘ভূত পুলিশ’ মুভিতে দেখা যাবে সাইফ আলি খান, ইয়ামি গৌতম ও অর্জুন কাপুরের সঙ্গে। এই ছবির শ্যুটিং উপলক্ষ্যে সম্প্রতি হিমাচল প্রদেশে যান জ্যাকলিন। এরপরেই প্রিয়াঙ্কার পুরনো বাড়ি ভাড়া নেন শ্রীলঙ্কান সুন্দরী।

whatsapp logo