whatsapp channel

সুশান্ত মামলায় কঙ্গনার পক্ষ নিয়ে সত্যিই কি দাঁড়ালেন রিলায়েন্স মালকিন নিতা আম্বানি!

কঙ্গনা রানাউতের মুম্বই ফেরা থেকেই দেশের একজন বিশিষ্ট ব্যক্তিকে দেখা গেছে ট্যুইটার থেকে কঙ্গনার পক্ষ নিয়ে একের পর এক সমর্থন জানিয়ে পোস্ট করতে, তিনি হলেন রিলায়েন্স কর্ণধার মুকেশ আম্বানীর স্ত্রী…

Avatar

HoopHaap Digital Media

কঙ্গনা রানাউতের মুম্বই ফেরা থেকেই দেশের একজন বিশিষ্ট ব্যক্তিকে দেখা গেছে ট্যুইটার থেকে কঙ্গনার পক্ষ নিয়ে একের পর এক সমর্থন জানিয়ে পোস্ট করতে, তিনি হলেন রিলায়েন্স কর্ণধার মুকেশ আম্বানীর স্ত্রী নীতা আম্বানী। বিএমসি দ্বারা

সুশান্তের পক্ষ নিয়ে দাঁড়ানোর পরই কঙ্গনার অফিস ভাঙা নিয়েও প্রবল সমালোচনার মন্তব্য দেখা গেছে নীতা আম্বানীর ট্যুইটার থেকে। শুধু তাই নয়, মহারাষ্ট্র সরকারকে ‘নপুংসক’ও বলতে দেখা গেছে এই জনপ্রিয় ব্যক্তিত্বকে। কিন্তু প্রকৃত সত্য তা নয়।

আমরা জানলে অবাক হব নীতা আম্বানীর কোনোরকম অফিসিয়াল ট্যুইটার একাউন্টই নেই। তাঁর নাম ও ছবি দিয়ে তৈরি হওয়া যে কোনো ট্যুইটার একাউন্টই ভুয়ো।

উল্লেখ্য, কঙ্গনার মুম্বই আসার পর রিলায়েন্স গ্রূপের মালকিনের নাম দিয়ে খোলা এই ট্যুইটার একাউন্টে ‘আমার জিগরি ইয়ার…’ বলে একটি ট্যুইটের মাধ্যমেও কঙ্গনাকে সমর্থন জানানো হয়েছিল। আসলে কোনো অসাধু ব্যক্তি উদ্দেশ্যপ্রণোদিত ভাবে নীতা আম্বানীকে নিন্দা করার জন্য তাঁর নামে এই অবৈধ একাউন্ট তৈরি করেছে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media