BollywoodHoop Plus

ছবিতে থাকা ছোট্ট মেয়েটি আজ বলিউডের জনপ্রিয় অভিনেত্রী, দেখুন তো চিনতে পারেন কি না!

সারা আলি খান (Sara Ali Khan) বলিউডের নতুন প্রজন্মের নায়িকাদের মধ্যে অন্যতম। একসময় ‘কেদারনাথ’-এর মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন সারা। সময় যত এগিয়েছে, তত পরিবর্তন ঘটেছে তাঁরও। বদলেছে স্টাইল স্টেটমেন্ট। বেড়েছে ফিটনেস। ওয়ার্কআউটের প্রতি যথেষ্ট মনোযোগী সারা। তবে তিনি স্বভাব রসিক। ফলে সপ্তাহান্তে নিজের ওয়ার্কআউট নিয়েও মজা করতে ছাড়লেন না সারা।

শনিবার ইন্সটাগ্রামে সারা একটি ছবি ও একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করেছেন। ছবিতে দেখা যাচ্ছে, একরত্তি সারা মাদুরের উপর দুই হাত পেতে উবু হয়ে বসে ঘাড় ঘুরিয়ে অন্যদিকে তাকিয়ে রয়েছেন। তাঁর পরনে সাদা রঙের স্লিভলেস ফ্রক যার কোমরে বাঁধা নীল রঙের বেল্ট। চুলে সাদা ব্যান্ড দিয়ে বাঁধা পনিটেল। পায়ে সাদা স্নিকার্স। এরপরেই সারা যুক্ত করেছেন তাঁর ইন্সটাগ্রাম রিল যাতে তাঁকে দেখা যাচ্ছে যোগা ম্যাটের উপর ওয়ার্কআউট করতে। পরনে রয়েছে পিচ রঙের স্পোর্টস ব্রা ও পিচ রঙের যোগা টাইটস। পায়ে সাদা স্নিকার্স। চুলে বান বেঁধেছেন সারা। ছবি ও রিলটি শেয়ার করে ক্যাপশনে সারা লিখেছেন, শৈশব থেকেই তিনি আর্মস্ট্রং। নাহলে তাঁকে কিংকং-এর মতো দেখতে লাগত বলে মজা করেছেন সারা।

সারার পিসি সাবা পতৌদি (Saba Pataudi) তাঁকে ভালোবাসা জানিয়ে অনেকগুলি লাল রঙের হার্ট ইমোজি পোস্ট করেছেন ছবি ও রিলের কমেন্ট সেকশনে। সারার অনুরাগীরাও তাঁকে অনেক ভালোবাসা জানিয়েছেন। অনেকে সারার মেয়েবেলার ছবির মিষ্টতার কথা লিখেছেন। প্রসঙ্গত উল্লেখ্য, একসময় সারা যথেষ্ট স্থূলকায়া ছিলেন। কিন্তু সঠিক ডায়েট ও ওয়ার্কআউটের কারণে শেপে ফিরেছেন তিনি।

আগামী দিনে সারাকে দেখা যাবে অনুরাগ বসু (Anurag Basu) পরিচালিত ফিল্ম ‘মেট্রো : ইন দিনোঁ’-য়। এছাড়াও ‘অ্যায় ওয়াতন মেরে ওয়াতন’ ফিল্মেও অভিনয় করছেন সারা।

Related Articles