whatsapp channel

মহিলা নয় পোশাক দেখুন, সোশ্যাল মিডিয়ায় কিসের বার্তা দিলেন সাংসদ অভিনেত্রী নুসরত!

সাংসদ হয়েছেন তো কি হয়েছে, তিনি একজন অভিনেত্রী বটে। সোশ্যাল মিডিয়ায় প্রায় সময় বোল্ড ফটোশ্যুট করিয়ে দর্শকদের সঙ্গে নিত্য যোগাযোগ বজিয়ে রাখেন তিনি। সম্প্রতি 'ডিকশনারি' দিয়ে বুঝিয়েও দিয়েছেন স্বামী হতে…

Avatar

HoopHaap Digital Media

সাংসদ হয়েছেন তো কি হয়েছে, তিনি একজন অভিনেত্রী বটে। সোশ্যাল মিডিয়ায় প্রায় সময় বোল্ড ফটোশ্যুট করিয়ে দর্শকদের সঙ্গে নিত্য যোগাযোগ বজিয়ে রাখেন তিনি। সম্প্রতি ‘ডিকশনারি’ দিয়ে বুঝিয়েও দিয়েছেন স্বামী হতে গেলে ভালো বন্ধু হওয়া প্রয়োজন। কখনো আপোষ করেননা। ঠোঁটকাটা অভিনেত্রীর ঠোঁট নিয়েও কম কাটা ছেড়া হয়নি সোশ্যাল মিডিয়ায়, কিন্তু তাতেও চুপ অভিনেত্রী। একদম নিজের মুডে লাইফ কাটান তিনি। কে কি বলল তাতে কিছু যায় আসে না তার। যখন ইচ্ছা কেন্দ্রীয় সরকারের কাজের সমালোচনা করেন তিনি, এমনকি দিদির পাশে থেকে বুঝিয়েও দিয়েছেন যে তিনি হলেন দিদির আদর্শ সৈনিক।

কথা হচ্ছে নুসরত জাহান প্রসঙ্গে। শ্যুটিং বন্ধ থাকলেও ফুল মুডে রয়েছেন সাংসদ অভিনেত্রী। বোল্ড ফটোশ্যুট বুঝিয়ে দিলেন স্টাইলে তিনি এক নম্বরে। সম্প্রতি একটি ভিডিও পোস্ট করেছেন নুসরত। যেখানে একটি ওয়েস্টার্ন ড্রেস পরে ফটোশ্যুট করিয়েছেন। ক্যাপশনে লিখেছেন দুর্দান্ত একটি কথা।

নুসরতের কথায়,”আমি চাই মানুষরা পোশাক দেখুক, কিন্তু তারা মহিলাদেরই দেখে”। অবশ্য এই ব্যাপারে কেউ কেউ লিখেছেন, “এইসব করো লক ডাউনের মধ্যে? এসব না করে বসিরহাটের লোকজনদের খবর নাও, দেব মিমিকে দেখে শেখ একটু, আগের লক ডাউনে পেট দেখিয়ে ভিডিও করেছ……” কেউ লিখেছেন “হটেস্ট এম পি ইন্ দ্যা ওয়ার্ল্ড”. কেউ লিখেছেন “মানুষ কোভিডে মারা যাচ্ছে আর আপনি এসব করছেন?”

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

অবশ্য, নুসরত কারোর প্রশ্নের বা কমেন্টের বিপরীতে কোনো কমেন্ট করেননি। তবে, কিছুদিন আগেই বসিরহাটে একটি সেফ হোম তৈরি করেন তিনি।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media