whatsapp channel

সাত পাকে বাঁধা পড়লেন ‘নন্দিনী’ ধারাবাহিকের জনপ্রিয় অভিনেতা, নব দম্পতিকে শুভেচ্ছা নেটিজেনদের

রাহুল রবি একজন দক্ষিণ ভারতীয় চলচ্চিত্র ও টেলিভিশন জগতের বেশ পরিচিতি মুখ। তিনি যেমন একাধারে অভিনেতা তেমনি প্রাক্তন মডেল। তিনি মালায়ালাম সিরিজ পন্নাম্বিলি ধারাবাহিক দিয়ে আত্মপ্রকাশ করেছিলেন এবং বহুভাষিক নাটক…

Avatar

HoopHaap Digital Media

রাহুল রবি একজন দক্ষিণ ভারতীয় চলচ্চিত্র ও টেলিভিশন জগতের বেশ পরিচিতি মুখ। তিনি যেমন একাধারে অভিনেতা তেমনি প্রাক্তন মডেল। তিনি মালায়ালাম সিরিজ পন্নাম্বিলি ধারাবাহিক দিয়ে আত্মপ্রকাশ করেছিলেন এবং বহুভাষিক নাটক নন্দিনীতে মূল চরিত্রে অভিনয় করার জন্য তিনি সবচেয়ে বেশি পরিচিত, এভাবে দক্ষিণ ভারতীয় টেলিভিশন শিল্পে নিজেকে প্রতিষ্ঠিত করেছিলেন। অবশ্য এর আগে “ডলস” মালায়াম সিনেমাতে একটি পাশ্ববর্তী চরিত্রে অভিনয় করে আত্মপ্রকাশ করেছিলেন।

মালায়াম চলচ্চিত্র জগতে বেশ জনপ্রিয় মুখ রাহুল রবি। মালায়াম চিত্রজগতের চকোলেট আর হ্যান্ডসাম হাঙ্ক বললে রাহুলের কথা আগে মাথায় আসে। আর এই অভিনেতার ফ্যানবেস খুব যে কম নেই তা বলা বাহুল্য। দিন দিন মহিলা ফ্যানের সংখ্যা যে উপচে পড়ছে তা রবির সোশ্যাল মিডিয়ার পেজে উঁকি রাখলেই বোঝা যায়। এই ছেলের দেখতে দেখতে ৩২ বছর পার হয়ে গিয়েছে। এবার এই অভিনেতার বিয়ে করার পালা। দীর্ঘ দিন ধরেই প্রেম করছিলেন। অবশ্য এই ইন্ড্রাস্টির একজনের সাথে দীর্ঘদিনের প্রেমের সম্পর্কে আবদ্ধ ছিলেন। তিনি আর কেউ নন দক্ষিণী অভিনেত্রী নিমেশিকা রাধাকৃষ্ণান।

নিমেষিকা ও রাহুলের মতো মডেলিং দিয়ে নিজের কেরিয়ার শুরু করেন। এরপর অভিনয় জগতে পা রাখেন। অভিনেত্রী তামিল টেলিভিশন জগতে বেশ জনপ্রিয় নাম। তিনি আবার বিখ্যাত টিকটিক স্টার ও। তিনি প্রথম বিজয় টিভিতে তামিল সিরিয়াল কাদাইকুট্টি সিংগম ধারাবাহিকের মাধ্যমে অভিনয়ের সূচনা করেছিলেন। তিনি মাজভিল মনোরামায় তাঁর মালায়ালাম সিরিয়ালে ও কাজ করেছেন। বর্তমানে তিনি সান টিভিতে কান্না কান্নে নামক একটি ধারাবাহিকে রাহুল রবি এবং প্রিয়া রাজপুত্রের সাথে আরো একটি মুখ্য চরিত্রে অভিনয় করছেন। আর ধারাবাহিকে অভিনয় করতে করতে নিজেরা প্রেমে পড়েন।

আর দেরী না করে বছরের শেষ সপ্তাহে এই করোনা আবহে পরিবারের সম্মতিতে এই দুই সেলিব্রেটি সাত পাকে ঘুরেই ফেললেন। এই দিন নিমেষিকা লাল আর গোল্ডেন রঙের কাঞ্জিভরম আর মাথায় সাদা ফুলের খোপা আর দক্ষিণী ব্রাইডের সাজে সেজে বিয়ে করতে হাজির আর রাহুল সাদা শার্ট আর ধূতি পড়ে বিয়ে করতে হাজির হন। নিজের বরমালা আদানপ্রদানের ছবি রাহুলের ফ্যানপেজ থেকে ইন্সটাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করা হয়েছে। এরপরই অনুরাগীরা একের পর এক শুভেচ্ছা বার্তা জানালেন। নিমেষে এদের বিয়ের পোস্ট ভাইরাল।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media