whatsapp channel

অসাধারণ লোকসংগীত গেয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই কন্যা, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

'কাদা দিলি সাদা কাপড়ে' এই জনপ্রিয় লোকসংগীত গেয়ে সোশ্যাল মিডিয়ায় তাক লাগিয়ে দিলেন এক কন্যা। 'কাদা দিলি সাদা কাপড়ে' এমনিতেই সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় গান। অনেক শিল্পীরা তাদের নিজের ভঙ্গিমায়…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

‘কাদা দিলি সাদা কাপড়ে’ এই জনপ্রিয় লোকসংগীত গেয়ে সোশ্যাল মিডিয়ায় তাক লাগিয়ে দিলেন এক কন্যা। ‘কাদা দিলি সাদা কাপড়ে’ এমনিতেই সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় গান। অনেক শিল্পীরা তাদের নিজের ভঙ্গিমায় গানটি প্রকাশ করেছেন। যে যেমন করেই গানটি সোশ্যাল মিডিয়ায় গাক তা বেশ বিখ্যাত হয়েছে। গানটির সঙ্গে অনেকেই নৃত্য পরিবেশন করেছে।

Advertisements

কিন্তু ভিডিওটিতে দেখা যাচ্ছে পারমিতা মজুমদার নামে এক কন্যা এই গানটি অসাধারণ ভাবে সম্পূর্ণ নিজের ভঙ্গিমায় পরিবেশন করে সোশ্যাল মিডিয়ায় সকলকে তাক লাগিয়ে দিয়েছে। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই রীতিমত ভাইরাল হয়েছে। আর হবে নাই বা কেন এত সুন্দর গান তো সকলের মনের মনিকোঠায় পৌঁছে যাবেই এটাই স্বাভাবিক।

Advertisements

সোশ্যাল মিডিয়া হলো এমন একটি প্ল্যাটফর্ম যার মাধ্যমে খুব সহজেই যেকোনো মানুষের প্রতিভা বিশ্বের সকলের কাছে পৌছে যেতে পারে কম সময়ের মধ্যেই। নতুন প্রজন্মও তাই সোশ্যাল মিডিয়ার কাছে অনেকটাই কৃতজ্ঞ।

Advertisements

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar