Hoop VideoHoop Viral

মণিকে দেখে খাটে বেসামাল পবন সিং, জুটির ফাটাফাটি রোম্যান্স দেখে দর্শকরা করলো ভিডিও ভাইরাল

Palangiya Sone Na Diya গানটি সোশ্যাল মিডিয়ায় এখন উঁকি দিচ্ছে। দর্শকরা মণি (Mani Bhatacharya) ও পবন সিং (Pawan Singh) এর রোম্যান্স দেখে পাগল। ভক্তদের ভালোবাসায় ভাইরাল হয়েছে Palangiya Sone Na Diya।

‘পালঙ্গিয়া সোনে না দিয়া’ গানটি ভোজপুরি মুভি ‘ওয়ান্টেডে’র। এই ছবিতে মুখ্য ভূমিকায় রয়েছেন পবন সিং এবং মণি ভট্টাচার্য । গত বছরের মে মাসে ছবিটি মুক্তি পায়। এই ছবিতে দারুণ অ্যাকশন ও ড্রামা রয়েছে। এটি পরিচালনা করেছিলেন সুজিত কুমার সিং এবং প্রযোজনা করেছিলেন যশবন্ত কুমার। ইন্দু সোনালি এবং পবন সিংয়ের শক্তিশালী কন্ঠের এই গান দর্শক ও শ্রোতাদের প্রাণ জুড়িয়েছে।

ওয়েভ মিউজিক (Wave Music) তার ইউটিউব চ্যানেল থেকে চলতি বছরের ২১ শে জানুয়ারি আপলোড করে, যা এখন পর্যন্ত ৩ কোটিরও বেশি অর্থাৎ ৩৯,২৮৩,০৯৮ বার দেখা হয়েছে। মণি ভট্টাচার্যকে প্রথমে হলুদ এবং পরে লাল শাড়িতে খুব হট দেখিয়েছে গানে। শাড়িতে তার নাচ অসাধারণ।

গানটির দৃশ্যে দেখা যাচ্ছে ভোজপুরি অভিনেত্রী মণির পরনে রয়েছে একটি হলুদ ফিনফিনে শাড়ি ও ম্যাচিং ব্লাউজ। হিরো পবনের পরনেও হলুদ শার্ট। অভিনেত্রীর সরু কোমড় ও লাস্যময়ী চালঢাল দেখে পবন তার কন্ট্রোল হারায়। মণির শাড়ির আঁচল সরিয়ে মণিকে উত্তেজিত করার চেষ্টা করে। এই গানের নাচের স্টেপগুলো এতটাই উত্তেজক, যে যেকোনো পুরুষ তার কন্ট্রোল হারাবে। কামুক দৃশ্যে ভরপুর ‘পালঙ্গিয়া সোনা না দিয়া'(Palangiya Sone Na Diya) এখন সুপার হিট সোশ্যাল মিডিয়ায়। চাইলে আপনিও চেখে দেখতে পারেন এর এসেন্স।

whatsapp logo