Advertisements

Web Series: ভরপুর রোমান্স ও বেডরুমের দৃশ্য, দরজা বন্ধ করে দেখুন এই ওয়েব সিরিজ

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Follow
Advertisements

বর্তমান সময়ে দর্শকদের মধ্যে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছে বেশ কিছু ওটিটি প্ল্যাটফর্ম। ‘হট’ এবং ‘বোল্ড’ দৃশ্য দিয়ে সাজানো আজকালকার প্রায় সব ওয়েবসিরিজ। তবে সম্প্রতি গোপনে জনপ্রিয়তা লাভ করছে বেশিরভাগ ‘ইরোটিক’ ওয়েবসিরিজ। এগুলি এমন গল্প ও দৃশ্যপট দিয়ে সাজানো হয়, যা মানুষের একান্ত সময়ের সঙ্গী হতে পারে। এই প্রতিবেদনে এমনই এক ওয়েবসিরিজের কথা হবে, যা দেখতে গেলে আপনাকে বাড়ির মধ্যেই ‘প্রাইভেসি’ খুঁজতে হবে।

সম্প্রতি এরকম আবেদনশীল ওয়েবসিরিজ নিয়ে মানুষের মধ্যে আগ্রহ বৃদ্ধি পাচ্ছে। দর্শকদের মধ্যে এমন সব গল্প নিয়ে উন্মাদনা বৃদ্ধি পাচ্ছে উত্তরোত্তর। এরকম ওয়েবসিরিজ বানিয়ে ইতিমধ্যে জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে ‘উল্লু’, ‘এমএক্স অনলাইন’, ‘অলট বালাজি’ প্রভৃতি ওটিটি প্ল্যাটফর্মের। এইসব প্ল্যাটফর্ম গোপনে জনপ্রিয় হয়ে উঠেছে ক্রমশ। আর এবার এমনই এক ওয়েবসিরিজ রিলিজ হতেই সাড়া পড়ল সামাজিক মাধ্যমে। আর ‘উল্লু’ প্ল্যাটফর্মের এই সিরিজ এখন বিখ্যাত হয়েছে গোপনেই।

Read More: জীবনে ফিরবে সুখ ও শান্তি, নতুন বছরে ভাগ্য বদলাতে এই চিমটি হলুদ নিয়ে করুন এই কাজ

‘উল্লু’ ওটিটি প্ল্যাটফর্মের এই সিরিজটির নাম হল ‘ম্যায় ইহা তু উহা’। এই সিরিজেও গল্প একটু অন্যরকম। সিরিজের শুরুতে দেখা যাচ্ছে এক এক পরিবারে এক যুবকের বিয়ের সম্বন্ধ হচ্ছে। কিন্তু ওই পরিবারের প্রথা হল বিয়ের পর সেই মেয়েকে কালোবাজারি করে বিক্রি করে দেওয়া। তবে বাড়ির কাজের মেয়ে বিষয়টি জানতে পেরে সবার সামনে পর্দাফাঁস করে দেয়। কিন্তু আচমকা একদিন ওই কাজের মেয়ের সাথে ঘটে এক অপ্রত্যাশিত ঘটনা। এই ঘটনাটি জানতে হলে আপনাকে দেখতে হবে সিরিজটি।

Read More: মাধ্যমিক পাশ যোগ্যতায় কলেজের গুরুত্বপূর্ণ পদে চাকরির সুযোগ, জেনে নিন আবেদনের পদ্ধতি

এই সিরিজে রয়েছে একাধিক বেডরুমের দৃশ্য। আর প্রতিটি দৃশ্যেই সাবলীল অভিনয় করে গেছেন অভিনেত্রীরা। সিরিজের আরো অন্যান্য সব চরিত্রে অভিনয় করেছেন প্রতিভাবান উদীয়মান শিল্পীরা। সিরিজে একাধিক গরমাগরম দৃশ্য থাকার কারণে সিরিজটি কমবয়সী দর্শকদের মধ্যে ব্যাপকভাবে জনপ্রিয় হয়ে উঠেছে। এই সিরিজটি দেখতে হলে আপনাকে অতি অবশ্যই ‘উল্লু’ এপ্লিকেশনের সাবস্ক্রিপশন নিতে হবে।

Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরে...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow