BollywoodHoop PlusHoop Viral

Alia Bhatt: সিঁথিতে সিঁদুর নেই কেন! বিয়ের পর প্রকাশ্যে এসেই ট্রোলের মুখে নববধূ আলিয়া

14 ই এপ্রিল বিয়ে হয়েছে রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাট (Alia Bhatt)-এর। এরপর সম্প্রতি আলিয়া জনসমক্ষে এসেছিলেন। তাঁর পরনে ছিল গোলাপি রঙের সালোয়ার-কামিজ। মঙ্গলবার, মুম্বইয়ের কালিনা এয়ারপোর্টে তাঁকে দেখা গিয়েছে। এদিনও তাঁর নো মেকআপ লুক ছিল। কিন্তু আলিয়ার ভিডিও ভাইরাল হতেই তাঁকে ট্রোলের সম্মুখীন হতে হয়েছে।

এদিন আলিয়া পাপারাৎজিদের দিকে হাত নেড়ে এয়ারপোর্টের ভিতরে ঢুকে যান। ভিডিওটি ভাইরাল হতেই নেটিজেনদের একাংশ বলতে শুরু করেছেন, আলিয়াকে দেখে বোঝা যাচ্ছে না, তিনি বিবাহিত। কারণ তাঁর সিঁথিতে সিঁদুর নেই, হাতেও নেই চূড়া। অনেকেই বলতে শুরু করেছেন, নতুন বৌয়ের এ কেমন সাজ! এমনকি ক্যাটরিনা (Katrina Kaif)-এর সঙ্গে তুলনাও চলে আসে। নেটিজেনরা বলেন, ক্যাটরিনা এর থেকে অনেক ভালো ছিলেন। প্রসঙ্গত, ক্যাটরিনার সিঁথিতে সিঁদুর ও হাতে চূড়া ছিল।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

তবে আলিয়ার অনুরাগীরা আলিয়াকে সমর্থন করে লিখেছেন, তিনি কেমন সাজবেন তা তাঁর ব্যাপার। অনেকেই আলিয়ার সৌন্দর্যের প্রশংসাও করেছেন। প্রকৃতপক্ষে, বিয়ের অনুষ্ঠানে নীতু সিং (Neetu Singh)-এর অনুমতি নিয়ে ‘চূড়া’ পরেননি আলিয়া। কারণ একবার চূড়া পরলে চল্লিশ দিনের আগে তা খোলা যায় না। কিন্তু আলিয়ার শুটিংয়ের কারণে তা সম্ভব নয়।

খুব শীঘ্রই ‘রকি অউর রানি কি প্রেম কহানী’-র শুটিং শেষ করবেন আলিয়া। এরপর শুরু হবে তাঁর হলিউড ফিল্ম ‘হার্ট অফ স্টোন’-এর শুটিং। কিছুদিনের মধ্যেই মুক্তি পেতে চলেছে রণবীর-আলিয়ার প্রথম ফিল্ম ‘ব্রহ্মাস্ত্র’।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo