whatsapp channel

Nabanita Das: ঘর আলাদা হলেও ভুলতে পারেননি জিতুকে, নবনীতার ভিডিও দেখে চোখ ভিজল নেটিজেনদের

বিনোদন জগতে সম্পর্কের ভাঙা গড়া লেগেই রয়েছে। দীর্ঘদিনের সম্পর্কেও হঠাৎ ফাটল ধরে যখন তখন। কেউ কেউ বিচ্ছেদের ব্যথা সামলে ওঠেন, আবার কারোর কারোর ক্ষেত্রে ফাটলের দাগটা রয়েই যায়। জিতু কামাল…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

বিনোদন জগতে সম্পর্কের ভাঙা গড়া লেগেই রয়েছে। দীর্ঘদিনের সম্পর্কেও হঠাৎ ফাটল ধরে যখন তখন। কেউ কেউ বিচ্ছেদের ব্যথা সামলে ওঠেন, আবার কারোর কারোর ক্ষেত্রে ফাটলের দাগটা রয়েই যায়। জিতু কামাল (Jeetu Kamal) এবং নবনীতা দাসের (Nabanita Das) ক্ষেত্রেও ব্যাপারটা একই রকম। সোশ্যাল মিডিয়ায় বেশ অনেকদিন আগেই বিচ্ছেদ ঘোষণা করেছিলেন অভিনেত্রী। কিন্তু শারীরিক দূরত্ব বাড়লেও মনের দূরত্ব বাড়েনি তাঁদের। জিতুকে যে এখনো তিনি ভুলতে পারেননি তা বোঝা যায় তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকেই।

Advertisements

সোমবার রাতে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি রিল ভিডিও শেয়ার করেছেন নবনীতা। সেখানে তাঁর সঙ্গে দেখা গেল জিতুকেও। পাহাড়ের কোলে রোদ্দুর মাখা এক সকালের দৃশ্য উঠে এল সেখানে। রিল ভিডিওটি দেখেই বোঝা যাচ্ছে, এ তাঁদের একসঙ্গে কাটানো পুরনো এক মুহূর্তের অংশ। ব্যাকগ্রাউন্ডে বাজছে এক মহিলার কণ্ঠ, যা বলছে দূরে চলে না গেলে ভুলে থাকা সম্ভব হবে না। ভিডিওটির ক্যাপশনে নবনীতা লিখেছেন, ‘বাতো বাতো সে’।

Advertisements

Nabanita Das: ঘর আলাদা হলেও ভুলতে পারেননি জিতুকে, নবনীতার ভিডিও দেখে চোখ ভিজল নেটিজেনদের

Advertisements

ভিডিওটি দেখে নানান মন্তব্য করেছেন নেটিজেনরাও। একজন লিখেছেন, ‘অনেক সময় দূরে যাওয়াটা দরকার হয় কাছে আসার জন্য, খুব ভালো লাগে দুজনকে ভালো থাকো’। আরেকজন লিখেছেন, ‘একসঙ্গে দেখে ভালো লাগল’। এক ব্যক্তি লিখেছেন, ‘আবার এক হয়ে যাও’। তবে কোনো মন্তব্যেরই কোনো উত্তর দেননি নবনীতা।

Advertisements

কলেজে পড়ার সময়েই ‘দীপ জ্বেলে যাই’ দিয়ে অভিনয় কেরিয়ার শুরু নবনীতার। সালটা ২০১৫। জিতুর সঙ্গে নবনীতার প্রথম সিরিয়াল ‘অর্ধাঙ্গিনী’। ২০১৯ সালে বিয়ের পিঁড়িতে বসেন দুজনে। তবে সেসব কিছুই আজ খেলাঘর এর মতো ভেঙে পড়েছে। গুঞ্জন বলছে, নবনীতা নাকি নিজের বন্ধু স্নেহালের মধ্যে খুঁজে নিয়েছেন নতুন সঙ্গী। তবে এ বিষয়ে কোনো মন্তব্য করেননি জিতু বা নবনীতা কেউই। প্রসঙ্গত, সম্প্রতি শেষ হয়েছে নবনীতার সিরিয়াল। অন্যদিকে জিতু ব্যস্ত বড় পর্দার একের পর এক প্রোজেক্টের কাজে।

 

View this post on Instagram

 

A post shared by Nabanita❤ (@nabanita.das)

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই