whatsapp channel

Mimi Chakraborty: পরনে ছোট্ট টপ-শর্টস, নামমাত্র পোশাকে বিদেশে ছুটি কাটাচ্ছেন মিমি

লোকসভা ভোট যত এগিয়ে আসছে ততই সোশ্যাল মিডিয়ায় ব্যস্ত হয়ে পড়ছেন অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। ইতিমধ্যেই তাঁর সাংসদ পদে ইস্তফা দিতে চাওয়া নিয়ে জল্পনা তুঙ্গে বিভিন্ন মহলে। রাজনীতি নাকি…

Avatar

Nirajana Nag

লোকসভা ভোট যত এগিয়ে আসছে ততই সোশ্যাল মিডিয়ায় ব্যস্ত হয়ে পড়ছেন অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। ইতিমধ্যেই তাঁর সাংসদ পদে ইস্তফা দিতে চাওয়া নিয়ে জল্পনা তুঙ্গে বিভিন্ন মহলে। রাজনীতি নাকি তাঁর জন্য নয়, এমনটাই মন্তব্য করেছেন মিমি। তিনি এখন নিজের অভিনয় কেরিয়ারের প্রতিই বেশি মনোনিবেশ করছেন। সেই সঙ্গে সোশ্যাল মিডিয়ায় নিজের অনুরাগীদের সঙ্গেও যোগাযোগ বজায় রেখে চলেছেন মিমি।

ঘুরতে ভালোবাসেন অভিনেত্রী। সময় সুযোগ পেলেই কোথাও না কোথাও ঘুরতে বেরিয়ে পড়েন তিনি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু ছবি শেয়ার করেছেন মিমি, যেগুলি দেখেই বোঝা যাচ্ছে, বিদেশে কোনো এক জায়গায় তোলা হয়েছে ছবিগুলি। কোথায় গিয়েছেন তা খোলসা না করলেও নেটিজেনরা মন্তব্য করেছেন, সাংসদ পদে ইস্তফা দিয়েই ছুটি কাটাতে বেরিয়ে পড়েছেন মিমি।

Mimi Chakraborty: পরনে ছোট্ট টপ-শর্টস, নামমাত্র পোশাকে বিদেশে ছুটি কাটাচ্ছেন মিমি

এক্কেবারে মডার্ন লুকে দেখা গিয়েছে মিমিকে। নীল ডেনিম শর্টস, সাদা ক্রপ টপের সঙ্গে নীল চেক শার্ট জ্যাকেটের মতো পরেছেন তিনি। সঙ্গে চোখে ট্রেন্ডিং সানগ্লাস, গলায় চেন, পায়ে সাদা মোজা আর স্নিকার্স। দুরন্ত হাওয়ায় টুপি উড়ে যাওয়ার জোগাড় মিমির। প্রতিটি ছবিতেই উজ্জ্বল হাসি মুখে ধরা দিয়েছেন অভিনেত্রী। প্রশংসার সঙ্গে সঙ্গে ট্রোলের মুখেও পড়েছেন তিনি। একজন লিখেছেন, ‘সাংসদ পদ থেকে ইতিমধ্যেই ইস্তফা দিয়েছেন তিনি। তাই তিনি আর সাংসদ নন’। একজন আবার মন্তব্য করেছেন, মিমি দুবাইতে রয়েছেন।

প্রসঙ্গত, এই মুহূর্তে রাজনৈতিক জগতে তাঁকে নিয়ে বেশ জল্পনা কল্পনা চলছে। তবে এই পরিস্থিতির মাঝেও নিজের অভিনয়ে কেরিয়ারে মনোযোগ দিয়ে চলছেন মিমি। সংবাদ মাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে তিনি বলেন, আগেও তিনি যা বলেছেন, এখনও তাই বলছেন। সময় এবং পরিস্থিতির উপরে নির্ভর করবে এরপর যা হবে’। মিমি আরো বলেন, তিনি এখন ‘যাহা বলিব সত্য বলিব’ মোডে রয়েছেন। সাময়িক কোনো মুহূর্তের কথা ভেবে তিনি এখন কথা বলেন না। যা বলেন যথেষ্ট ভাবনা চিন্তা করেই বলেন। ইতিমধ্যেই কলকাতায় ‘আলাপ’ ছবির শুটিং করেছেন মিমি। আগামীতে একটি বাংলাদেশি ছবির শুটিংও তিনি করবেন বলে জানা যাচ্ছে। এই ছবিতে তাঁর বিপরীতে থাকতে পারেন বাংলাদেশি সুপারস্টার শাকিব খান।

Avatar

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই