BollywoodHoop Plus

Saif-Kareena: পরপর দুবার হয়েছে হার্ট অ্যাটাক, স্বামীকে ভালো রাখতে কোন টোটকায় বাজিমাত করিনার!

পরপর দুইবার হার্ট অ্যাটাক হয়েছে সইফ আলি খান (saif Ali khan)-এর। এরপর তাঁর নিজেকে সত্যিই ভালো রাখা জরুরী হয়ে উঠেছিল। এই সময় করিনা (Kareena Kapoor khan) তাঁকে ভালো থাকার রেমিডি দিয়েছিলেন। এবার সেই রেমিডি ফাঁস করলেন সইফ।

সইফকে সাধারণতঃ সোশ্যাল মিডিয়ায় দেখা যায় না। তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট ম্যানেজ করেন তাঁর পিআর টিমের সদস্যরা। অথচ সইফ একসময় সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত নিয়মিত ছিলেন। নেটদুনিয়ায় তাঁকে নিয়ে কোথায় কি লেখা হচ্ছে, তার খোঁজখবর রাখতেন সইফ। এমনকি কোনো নেতিবাচক মন্তব্য দেখলে মাথা গরম হয়ে যেত তাঁর। কিন্তু করিনা বুঝতে পারছিলেন, সইফ ক্রমশ ডিপ্রেশনে চলে যাচ্ছেন। ফলে তিনি সইফকে নেটদুনিয়ার থেকে দূরে থাকার পরামর্শ দিয়েছিলেন। করিনার এই পরামর্শ মেনে ভালোই আছেন সইফ।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে সইফ জানিয়েছেন, তিনি আর এখন কোনো নেতিবাচক মন্তব্য পড়েন না। ইচ্ছা হলে তিনি গুগলের মাধ্যমে জানতেই পারেন, তাঁকে নিয়ে কোথায় কি বলা হচ্ছে। কিন্তু তা করে নিজের জীবনে নেতিবাচকতা আনতে চান না সইফ। তিনি মনে করেন, সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই হিংস্রতা ছড়ানো খুব সহজ। তাই তা থেকে নিজেকে দূরে রাখাই শ্রেয় মনে করেন তিনি।

কিন্তু নেটমাধ‍্যমে না থাকলেও ‘সইফিনা’ জুটি নিয়ে নেটিজেনদের কৌতূহলের শেষ নেই। কখনও তাঁদের নিয়ে ট্রোল করা হয়। কখনও বা তৈমুর (Taimur) ও জেহ (Jeh)-র ছবির জন্য মুখিয়ে থাকেন নেটিজেনদের একাংশ। তবে করিনা সহজেই ট্রোলিং সামলাতে পারেন। ফলে সইফ ও করিনার পরিবারে নেতিবাচক প্রভাব পড়ে না।

Related Articles