whatsapp channel
BollywoodHoop Plus

‘ইন্ডিয়ান আইডল’-এর মঞ্চ থেকে সিনেমায় গাওয়ার সুযোগ, ভাগ্য খুলল শন্মুখপ্রিয়ার

‘ইন্ডিয়ান আইডল’-এর চলতি সিজনে বিতর্কের যেমন কোনো অভাব নেই, তেমনই অভাব নেই প্রতিভারও। পবনদীপ রাজন (pabandeep rajan) ও অরুণিতা (arunita)-র পর এবার খবরের শিরোনামে এলেন শন্মুখপ্রিয়া (shanmukhpriya)। শন্মুখপ্রিয়ার কাছে বলিউড ফিল্মে গান গাওয়ার অফার।

সম্প্রতি ‘ইন্ডিয়ান আইডল -12′-এর বিশেষ পর্বে অতিথি হয়ে এসেছিলেন ‘মেরি কম’, ‘সরবজিৎ’ সহ একাধিক হিট ফিল্মের পরিচালক উমঙ্গ কুমার (umang kumar)। তিনি জানিয়েছেন, নতুন প্রতিভাদের তিনি সবসময়ই সম্মান করেন। শন্মুখপ্রিয়ার গান উমঙ্গের ভালো লেগেছে। শন্মুখপ্রিয়ার গায়কীতে মুগ্ধ হয়ে উমঙ্গ তাঁর আপকামিং ফিল্মের সমস্ত গান শন্মুখপ্রিয়াকে দিয়ে গাওয়ানোর সিদ্ধান্ত নিয়েছেন। কিন্তু করোনা অতিমারীর কারণে বহু ফিল্মের মুক্তি আটকে গিয়েছে। এক্ষেত্রেও যদি সেই একই কান্ড ঘটে। এরও জবাব দিয়েছেন উমঙ্গ।

তিনি বলেছেন, শন্মুখপ্রিয়ার গান তিনি তাঁর কোনো ফিল্মে ব্যবহার করবেনই। উমঙ্গ শন্মুখপ্রিয়ার লাইভ পারফরম্যান্স দেখে যথেষ্ট খুশি। ভবিষ্যৎ-এ শন্মুখপ্রিয়াকে তাঁর ফিল্মে গান গাওয়ার সুযোগ দেওয়াই শন্মুখপ্রিয়ার জন্য শ্রেষ্ঠ উপহার বলে তাঁর মনে হয়।

এমনকি শন্মুখপ্রিয়ার গানে খুশি হয়ে পাঁচ মিনিটে তাঁর একটি ছবিও এঁকে দেন উমঙ্গ কুমার। উমঙ্গ কুমারের সঙ্গে ভবিষ্যৎ-এ কাজ করার অফার পেয়ে উচ্ছ্বসিত শন্মুখপ্রিয়াও। কিন্তু তাঁর গানের জন্য এর আগে ট্রোলের শিকার হয়েছেন শন্মুখপ্রিয়া। অনেকেই বলেছেন, তাঁর গান একঘেয়ে। কিন্তু শন্মুখপ্রিয়া নিজের মতো করে গান গেয়ে চলেছেন।

whatsapp logo