BollywoodHoop Plus

Raj-Shilpa-Shamita: দিদির বিয়ের পর ডিপ্রেসনে চলে যান শমিতা, সামলে নেন ‘জিজু’ রাজ কুন্দ্রা

লন্ডনে বিগ ব্রাদার জেতার পরই লন্ডনে বিবাহিত রাজের প্রথম আলাপ হয় শিল্পার। তখন থেকেই প্রেমের শুরু। যা পরবর্তীকালে বিয়েতে গিয়ে দাঁড়ায়। শোনা যায় ২০০৯ এ, মুম্বই থেকে ১০০ কিলোমিটার দূরে খান্ডালায় শিল্পার এক বন্ধুর ফার্ম হাউসে বিয়ে করেন রাজ শিল্পা। এবং সেখানে শিল্পাকে ৩ কোটি টাকা দামের এক আংটি পরিয়ে রাজ বিয়ে করে নেন। এগুলো অবশ্য শোনা কথা, সত্যতা নেই।

এত বছরের দাম্পত্যে রাজ নাকি শিল্পাকে বিয়ে করে খুশি নন, এমনই মন্তব্য করেছিলেন শার্লিন চোপড়া। এছাড়াও, কপিল শর্মা শোতে এসে রাজ শিল্পা প্রসঙ্গে বলেছিলেন যে ও খুবই সংসারী, সন্ধ্যা ৭ টার মধ্যে ডিনার করে বই নিয়ে পড়তে চলে যান এবং রাত ৯ টার মধ্যে ঘুমিয়ে পড়েন। এদিকে রাজ বরাবর পার্টি করতে খুবই পছন্দ করেন। তাই যখনই পার্টি করতে মন চাইতো, শ্যালিকা শমিতা শেট্টির ডাক পড়তো। শ্যালিকাকে নিয়েই রাতভোর পার্টি করে ফিরতেন রাজ।

পর্ণ কাণ্ডে অভিযুক্ত রাজের এমন মন্তব্যকে ভালো চোখে একেবারেই নেননি শিল্পার অনুরাগীরা বা অন্যান্য নেট জনতা। শ্যালিকার সঙ্গে এতটা মেলামেশা অনেকেই বাঁকা নজরে দেখেছেন।

এদিকে ওই একই মঞ্চে শমিতা জানান যে তিনি শিল্পার বিয়েতে যেমন খুশি হয়েছিলেন তেমনই অবসাদে চলে যান। দিদির বিয়ে মানতে পারেননি তিনি। প্রায় এক মাসের মতন ডিপ্রেসড ছিলেন। পরে অবশ্য জামাইবাবু রাজ কুন্দ্রার দৌলতে সমস্ত অবসাদ কাটিয়ে উঠেছেন। শমিতার কথা অনুযায়ী, দিদিকে খুব মিস করতেন তিনি। পরবর্তীতে দিদির বাড়িতে ঘন ঘন যাতায়াত সেই অবসাদ ভুলে গিয়েছেন। বেশিরভাগ সময় রাজের ডাক আসতো লেট নাইট পার্টির জন্য।

whatsapp logo