BollywoodHoop Plus

Anjali Arora: বুকের উপর থেকে ওড়না খসে পড়ছে, রাস্তায় একা দাঁড়িয়ে কি করছেন অঞ্জলি!

আবারো সোশ্যাল মিডিয়ার ভাইরাল হলো অঞ্জলির একা ফটোশুটে একটি ছবি যেখানে দেখা যাচ্ছে। সাদা কালো একটি সালোয়ার পরে একাই রাস্তায় দাঁড়িয়ে আছেন অঞ্চলে সালোয়ারের পা এবং গায়ের জামার প্রিন্ট এক হলেও তিনি ওড়না হিসেবে একটি সাদা সালোয়ারকে বেছে নিয়েছেন। তার চেহারায় সালোয়ারটি যেন ভীষণ সুন্দর মানিয়েছে তবে একেবারেই নো মেকআপ লুকিয়ে ধরা দিবেন তিনি কিন্তু এত উদ্বিগ্ন হয়ে তিনি কোথায় যাবেন বা কার দিকে তাকিয়ে আছেন ছবিটি থেকে সেটা স্পষ্ট নয়।

এরকম সাধারন পোশাকে ছবি অঞ্জলি প্রায়ই কিন্তু সোশ্যাল মিডিয়া বা তার instagram পেজে শেয়ার করতে দেখা যায়। সবসময় কি আর প্রিয় অভিনেত্রীকে নামিদামি পোশাকে বা অতিরিক্ত চড়া মেকআপে দেখতে ভালো লাগে? অনুরাগীদের এইভাবে সাধারণ পোশাকেও কিন্তু বেশ ভালো লাগছে তাকে। তাকে দেখলেই মনে হয় তিনি যেন একেবারে ঘরেরই মেয়ে। চুলটাকে উপরে সুন্দর করে বেঁধে নিয়েছেন, তিনি একেবারে বাড়িতে মেয়েরা যেভাবে চুল বেঁধে থাকে। সেইভাবেই তাকে সুন্দর দেখতে লাগছে সালোয়ারটি পড়ে।

যারা তার ভীষণ অনুরাগী তারা যদি তার instagram পেইজে গিয়ে একটু ঘোরাঘুরি করেন তাহলেই দেখতে পাবেন তিনি এমন অনেক কিছু ছবি শেয়ার করেন যা তার জীবনযাত্রাকে বোঝায়। মানে তিনি কি খাচ্ছেন তিনি কি করছেন তার প্রশ্নটিকে তিনি ঠিক কতটা ভালবাসতেন বা তিনি জিমে গিয়ে কিভাবে ঘাম ঝরাচ্ছেন অথবা তিনি বাড়িতেই বা কিভাবে সময় কাটাচ্ছেন সমস্ত খুঁটিনাটি তার ভক্তরা কিন্তু জানতে পেরে যায়। তবে আপনি যদি এই সাধারণ পোশাক পরা অঞ্জলির ছবিটি দেখতে মিস করে থাকেন আমাদের Hoophaap এর পাতায় চটপট দেখে ফেলুন অঞ্জলি-

Related Articles