GossipHoop Plus

ঘনিষ্ঠ দৃশ্যে কাজলের উত্তেজনা বাড়াতে গোপন পদ্ধতি শিখে নেন শাহরুখ

কাজল-শাহরুখের জুটি এখন বড় পর্দায় দেখা না গেলেও এই জুটির চাহিদা কিছু কমেনি। একটা সময় এই জুটি ছিল বি টাউনে সেরা জুটি। শাহরুখ-কাজলের কোন ছবি বড় পর্দায় এলেই দর্শকদের তা দেখার ধুম লেগে যেত। এখনও পর্যন্ত এই পাওয়ার কাপল যা যা সিনেমা দর্শকদের উপহার হিসেবে দিয়েছে তাঁর সবকটিই হিট।

‘বাজিগর’ দিয়েই এই জুটি তাঁদের রোম্যান্সের সূত্রপাত করে, কিন্তু প্রথমবার বড় পর্দায় রোম্যান্স করা সহজ বিষয় নয়। বলিউডে কান পাতলে শোনা যায়, একদম গোঁড়ার দিকে কাজল কিছুতেই শাহরুখের সঙ্গে রোম্যান্টিক দৃশ্যে অভিনয় করতে পারে নি। কাজলের কথা অনুযায়ী যা তিনি রিয়েল লাইফে কখনো করেননি তা পর্দাতেও অভিনয় করতে পারেননা। ফলে, বাজিগরের মতন হিট সিনেমায় কাজল রীতিমত হাবুডুবু খেয়েছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Kajol Devgan (@kajol)

আপনি হয়তো জানেন যে ‘বাজিগর’-এর বিখ্যাত টাইটেল ট্র্যাকে শাহরুখ-কাজলের রসায়ন আজও সুপার ডুপার হিট। কিন্তু এই রসায়ন একটা টেকে সম্ভব হয়নি। বহু টেকের পরেও কাজল তাঁর রোম্যান্টিক আবেগ ফুটিয়ে তুলতে পারছিলেন না। ঠিক সেই সময় ঘটে এক আজব ব্যপার। কাজলের অজান্তেই কোমরে আচ্ছা করে চিমটি কেটে দেন কিং খান। ব্যাস, যেই মাত্র চিমটির ব্যাথা পেলেন ওমনি কাজলের মুখে চোখে তৈরি হয় কামার্ত আবেগ। কাজলের চোখ বন্ধ করা মুখ ক্যাপচার করা হয় ক্যামেরায়।

এই পুরো ঘটনা ঘটে মাস্টারজির কথায়। কোরিয়োগ্রাফার সরোজ খান ছিলেন এই রোম্যান্টিক দৃশ্যের মাস্টার মাইন্ড। তিনিই বেগতিক দেখে শাহরুখকে কানে কানে বলেন, অ্যাকশন বলার পরে কাজলের কোমরে চিমটি কেটে দাও। ব্যাস যেই মাত্র সরোজ খান এমন উপদেশ দিলেন, ওমনি শাহরুখ একটুও দেরি না করে কাজলের কোমরে চিমটি দিয়ে দেন। সেই সিনেমার দৃশ্য আজও হিট। সম্প্রতি করণ জোহরের একটি চ্যাট শো-তে কাজল এসে বলছিলেন, “যে ভাবে নিঃশ্বাস নিতে বলা হচ্ছিল, তা এতটাই অস্বাভাবিক, যে আমার অভিনয়ে কিছুতেই তা বার করে আনতে পারছিলাম না। রিটেক-এর পর রিটেক হচ্ছিল!”

whatsapp logo