BollywoodHoop PlusHoop Sports

Virat-Anushka: ‘তোমার মতো হতে সাহস লাগে’, খারাপ সময়ে স্বামীকে শক্তি জোগালেন অনুষ্কা

দেখতে দেখতে বিয়ের চার বছর পার। বিয়ের পর ব্যাক্তিগত জীবন যেমন বর্ণময় হয়ে উঠেছে তেমনই কেরিয়ারের পথে নানান সময় ঝড় এসেছে। প্রায় কেড়ে নেওয়া হয়েছে বিরাটের অধিনায়ক পদ। খেলার মাঠে সামান্য অঘটন মনে করিয়ে দেয় স্ত্রী ভাগ্যকে। কিন্তু, সব কিছুর মধ্যে এখনও খেলোয়াড় স্বামী ও অভিনেত্রী স্ত্রীয়ের মিলমিশ বেশ গাঢ়। দুজনের প্রেম, একে অপরের প্রতি আস্থা, দুষ্টুমি থেকে তাদের ঘরে আসে ছোট্ট ভামিকা। এখন তারা দুই থেকে তিন। আর সম্পর্কের বয়সও তিন পার। দেখতে দেখতে চতুর্থততম বিবাহ বার্ষিকী পালন করে ফেললেন বিরাট-অনুষ্কা।

সম্প্রতি, সোশ্যাল মিডিয়ার হাত ধরে দুজনেই একাধিক ছবি পোস্ট করেছেন। একে অপরকে দিয়েছেন দীর্ঘ বার্তা। কী লিখলেন অনুষ্কা?

সোশ্যাল মিডিয়ায় অনুষ্কা লিখেছেন, ‘এই গান তোমার প্রিয়। এই গানের শব্দগুলোকে সম্বল করেই তুমি বেঁচে থেকেছ। এই গানের কথা সম্পর্কের ক্ষেত্রেও খুব সত্যি। আমাকে অনুপ্রাণিত করার জন্য ধন্যবাদ।  প্রয়োজনে আমার কথা শোনার জন্য হৃদয়ের দরজা খুলে রেখেছ, ধন্যবাদ।’ এও যোগ করে লেখেন-  ‘যে বিশ্ব স্রেফ ধারণার উপর ভিত্তি করে চলে, সেখানে তোমার মতো মানুষ হতে গেলে প্রচণ্ড সাহসের দরকার। সমানে সমানে বিয়ে তখনই সম্ভব যখন দু’জনেই একটা নিরাপদ জীবনে দাঁড়িয়ে। আর তুমি আমার দেখা সবচেয়ে সুরক্ষিত ও নিরাপদ মানুষ।”

স্বামীর প্রতি ভালোবাসা উজাড় করে অনুষ্কা আরো কিছু শব্দ জুড়ে দেন। তার কথায়, ‘তাঁরা সত্যিই ভাগ্যবান, যাঁরা তোমাকে কাছ থেকে চেনেন। তোমাকে নিয়ে যে সব ধারণা প্রচলিত আছে, তার বাইরে গিয়ে জানেন তোমাকে। সব সাফল্যের আড়ালে তোমার মনকে চিনতে হবে। এ ভাবেই যেন ভালবাসা, সততা, শ্রদ্ধা আর বিশ্বস্ততা আমাদের পথ দেখায়।’

whatsapp logo