BollywoodHoop Plus

Urfi Javed: কি কারণে শেষ মুহূর্তে বাদ পড়লেন উরফি জাভেদ!

উরফি জাভেদ (Urfi Javed) কোথাও কি বলিউডের অন্দরের নেপোটিজমের শিকার হচ্ছেন? বর্তমানে একাধিক ফ্যাশন ডিজাইনারদের সাথে কাজ করছেন উরফি। বলিউডের অধিকাংশ বড় ইভেন্টেই ফ্যাশন ফিয়েস্তা হিসাবে আমন্ত্রিত থাকেন তিনি। কিন্তু সম্প্রতি ‘জিয়া 2023’ অ্যাওয়ার্ড সেরেমনিতে আমন্ত্রণ জানিয়েও শেষ মুহূর্তে উরফিকে বাদ দেওয়া হয়েছে অতিথি তালিকা থেকে। চুপ করে থাকেননি বলিউডের নতুন ফ্যাশন ফিয়েস্তাও। টুইটারে ওই ইভেন্টের স্ক্রিনশট শেয়ার করে উরফি স্পষ্ট করে দিয়েছেন, ওই ধরনের ইভেন্ট নিয়ে তাঁর কিছু যায়-আসে না।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

‘জিয়া 2023’ প্রকৃতপক্ষে ‘গ্লোবাল এক্সেলেন্স অ্যাওয়ার্ড’ যেখানে বিভিন্ন ক্ষেত্রে নতুন উদ্যোগপতিদের সম্মানিত করা হয়। এই পুরস্কারের আয়োজন করে ‘ব্র্যান্ড এমপাওয়ার প্রাইভেট লিমিটেড’। চলতি বছর এই অ্যাওয়ার্ড সেরেমনিতে চিফ গেস্ট হিসাবে আমন্ত্রিত ছিলেন মাধুরী দীক্ষিত (Madhuri Dixit Nene)। ‘ব্র্যান্ড এমপাওয়ার প্রাইভেট লিমিটেড’-এর তরফে উরফির টিমের সাথে যোগাযোগ করে তাঁকে আমন্ত্রণ জানানো হয়। ওই ইভেন্টের জন্য উরফি তাঁর সেদিনের সব প্ল্যান ক্যান্সেল করে দিয়েছিলেন। এমনকি তাঁর পোশাকের ডিজাইনও সম্পূর্ণ হয়ে গিয়েছিল। কিন্তু শেষ মুহূর্তে উরফিকে জানানো হয়, তিনি ‘জিয়া 2023’-এ আমন্ত্রিত নন।

এরপর ওই ইভেন্টের একটি স্ক্রিনশট শেয়ার করে উরফি টুইট করেন, তিনি আয়োজক সংস্থাকে এই ধরনের আচরণের কারণ জিজ্ঞাসা করলে সংস্থার তরফে জানানো হয়, তিনি মাধুরীর গেস্ট লিস্টে নেই। অথচ এই অনুষ্ঠানের আয়োজক মাধুরী নন। সুতরাং তিনি কখনও আমন্ত্রিত অতিথির তালিকি ঠিক করতে পারেন না। উরফি নিজেও লিখেছেন, সংস্থার তরফে উল্লিখিত এই কারণ অবশ্যই খুব অদ্ভুত। উরফির কাছেও তা বিশ্বাসযোগ্য নয়, তা বুঝিয়ে দিয়েছেন তিনি। উরফি জানিয়েছেন, তিনি এই অনুষ্ঠানে যাওয়ার জন্য মরে যাচ্ছেন না। কিন্তু এই ঘটনায় তিনি যথেষ্ট অপমানিত বোধ করেছেন।

এছাড়াও আর একটি টুইট করে উরফি লিখেছেন, তিনি এবার বুঝতে পারছেন, কঙ্গনা রাণাওয়াত (Kangana Ranaut) কেন সকলের সাথে এই ধরনের ব্যবহার করেন। কারণ ষড়যন্ত্রের মোকাবিলা করতে গেলে শক্ত হতে হয়। কিন্তু এই প্রসঙ্গে একটি প্রশ্ন অবশ্যই উঠে আসা প্রয়োজন, তা হল সংস্থার তরফে মাধুরীকে চিফ গেস্ট করার পর তাঁর কাঁধে বন্দুক রেখে উরফিকে বাদ দেওয়ার ঘটনা কেন ঘটল? এই ঘটনাই কি উরফি ও মাধুরী উভয়েরই আগামী দিনে বলিউডের রাজনীতির শিকার হওয়ার অশনি সংকেত?

whatsapp logo